অপরাধচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

সীতাকুন্ডে গাড়ি- গাঁজা সহ দুইজনকে আটক

চট্টগ্রাম:
ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ড থেকে ২০ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭ এর একটি টীম।

 

সংস্থাটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়েছে। কুমিল্লা সীমান্তবর্তী এলাকা থেকে এসব গাঁজা চট্টগ্রামে পাচার করা হচ্ছিল।

 

 

র‌্যাব কর্মকর্তারা জানান, কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে মাদকদ্রব্য বহন করে কুমিল্লা হতে চট্টগ্রাম মহানগরীর দিকে নিয়ে যাচ্ছে এ তথ্যের ভিত্তিতে তাদের একটি টীম চট্টগ্রামের সীতাকুন্ড থানাধীন ফৌজদার হাট এলাকায় একটি অস্থায়ী চেক পোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে। এ সময় একটি সন্দেহ জনক প্রাইভেট কারকে থামানোর সংকেত দিলে প্রাইভেট কারটি না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে প্রাইভেট কারটি সহ মোঃ সুমন হোসেন (৩১) ও মোঃ রাসেল মিয়া (২৭) নামে দুইজনকে আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও প্রাইভেটকার তল্লাশী করে প্রাইভেট কারের পেছনে বনেটের ভেতর থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কারটিকে জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোজসাজসে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্ত এলাকা হতে মাদক দ্রব্য কম দামে কিনে তা চট্টগ্রাম সহ পার্শ্ববর্তী জেলার মাদক ব্যবসায়ী ও মাদক সেবন কারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধার কৃত মাদক দ্রব্যের আনুমানিক মূল্য ৩ লক্ষ টাকা।

 

আসামী মোঃ সুমন হোসেন এর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার মিরসরাই থানায় এবং আসামী মোঃ রাসেল মিয়ার বিরুদ্ধে ফেনী সদর থানায় মাদক দ্রব্য সংক্রান্ত মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Back to top button