Breakingচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

সীতাকুণ্ডে ৯৯৯-এ ফোন পেয়ে  যুবককে উদ্ধার করে পুলিশ  

চেঙ্গী দর্পন প্রতিবেদক ,সীতাকুণ্ড , চট্টগ্রাম :
সীতাকুণ্ডে ৯৯৯-এ ফোন পেয়ে  এক যুবককে উদ্ধার করে পরিবারের জিম্মায় দিলো পুলিশ ।

 

গত ১৭ জানুয়ারী ২০২৪ বুধবার সীতাকুণ্ড উপজেলার কেশবপুর রেলগেইট এলাকায় এই ঘটনা ঘটেছে ।

 

স্থানীয় সূত্রে  জানা যায় , কেশবপুর এলাকার  পান দোকানদার আমির হোসেন(৫২) এর ছেলে মোরশেদ (১৮) কে টাকা পাওয়ার দাবি করে বুধবার  সকাল এগারোটার সময় তুলে নিয়ে যায় স্থানীয় মৃত মোহাম্মদ আলীর ছেলে মুন্না ।মুক্তি যোদ্ধা ফারুকের ছেলে মো জসিম তার খালাতো ভাই এবং  মোরশেদের পিতা আমির হোসেন তার ছেলেকে ফেরত চাইতে গেলে মুন্না টাকা দাবি করে  তাদেরকে চৌষট্টি জেলার থানা তার হাতের মুঠোয় বলে হুমকি দিয়ে তাড়িয়ে দেন বলে সাংবাদিকের কাছে আমির হোসেন  অভিযোগ করেছেন । পরে পিতা আমির হোসেন কোন উপায় না দেখে রাত নয়টায় ত্রিফল নাইনে ফোন করে ছেলেকে উদ্ধারের আকুতি জানালে সীতাকুণ্ড থানা পুলিশের এস আই মোহাম্মদ খালেদুর রহমান ঘটনাস্থলে   গিয়ে  মোরশেদকে উদ্ধার করে তার পিতার জিম্মায় দেন ।

 

এস আই খালেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলেটিকে পিতার জিম্মায় দিয়ে আমি  তাদেরকে একটি  অভিযোগ করতে বলি । তবে অভিযুক্ত মুন্না , মোরশেদকে বেঁধে নির্যাতন করার বিষয় টি প্রতিবেদকের কাছে অস্বীকার করেছেন ।

 

এই ঘটনায় সাবেক ইউপি মেম্বার জহুরুল আলম, আওয়ামী লীগ নেতা হালিম চৌধুরী ও মুজিব হুজুর নিন্দা জানিয়ে বলেছেন তার বিরুদ্ধে কোন অভিযোগ থাকলে স্থানীয় জনপ্রতিনিধি বা থানা পুলিশ আছে,  তা না করে কেন একটা লোককে বেঁধে  নির্যাতন করবে। ২০ জানুয়ারী ২০২৪ শনিবার  উদ্ধার হওয়া মোরশেদের হাসপাতালে চিকিৎসা শেষে মামলার প্রস্তুতি চলছে বলে জানান  পিতা আমির হোসেন ।

Related Articles

Back to top button