Breakingচট্টগ্রাম অঞ্চলদুর্ঘটনা

সীতাকুণ্ডে গ্যাস ফিলিং করতে গিয়ে সিএনজিতে আগুন

লাফ দিয়ে প্রাণে বেঁচে গেল চালক

চেঙ্গী দর্পন প্রতিবেদক, সীতাকুণ্ড , চট্টগ্রাম  :
সীতাকুণ্ডে গ্যাস ফিলিং করতে গিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশায় আগুন লেগে যায়। এতে সিএনজি থেকে লাফ দিয়ে প্রাণে বেঁচে যায় সিএনজি চালক । গতকাল শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে সীতাকুণ্ডের পৌর সদরের টেকনো ফিলিং স্টেশনে এই ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, সিএনজি চালিত অটো রিক্সা চালক জাহেদ সীতাকুণ্ড পৌর সদরে অবস্থিত টেকনো ফিলিং স্টেশনে গ্যাস ফিলিং করতে আসে। এই সময় হঠাৎ সিএনজিতে আগুন ধরে যায়। তাৎক্ষণিক সিএনজি চালক সিএনজি থেকে লাফ দিয়ে অল্পের জন্য বেঁচে যায়। পরে স্থানীয় জনগণ জীবনের ঝুঁকি নিয়ে সিএনজিটিতে আগুন থাকা অবস্থায় রাস্তার পাশে নিয়ে গিয়ে বালি ছুড়ে মেরে আগুন নিয়ন্ত্রণে আনেন । এ সময় খবর পেয়ে ঘটনাস্থলে আসে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের একটি ইউনিট। সিএনজি চালক জাহেদ বলেন, ওয়ারিং থেকে হঠাৎ আগুন লেগে সিএনজিটি পুড়ে যায়।

 

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সিনিয়র কর্মকর্তা নুরুল আলম দুলাল বলেন, খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্হলে আসি। এর আগেই স্থানীয়রা সিএনজির আগুন অনেকটা নিয়ন্ত্রণে নিয়ে আসেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সিএনজির গ্যাস সিলিন্ডার লিগেজের কারণে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে । এই ঘটনায় হালকা ভাবে আহত হয়েছেন সিএনজি চালক জাহেদ।

Related Articles

Back to top button