Breakingঅপরাধসারাদেশ

সালথায় মাদক সম্রাট তারেক গ্রেফতার

চেঙ্গী দর্পন প্রতিবেদক,সালথা (ফরিদপুর) : ফরিদপুরের সালথায় ইয়াবাসহ ও মাদক সম্রাট খ্যাত তারেক মোল্যা (৩২) কে আটক করেছে পুলিশ। সালথা থানা পু‌লি‌শের এক‌টি বি‌শেষ টিম মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার আটঘর ইউনিয়নের নকুলহাটি গ্রাম থেকে তাকে আটক করে। এই ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে এক‌টি মামলা দায়ের করা হয়েছে।

সালথা থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী জিন্নাহ’র নেতৃত্বে এসআই মোজাম্মেল হক বিশ্বাস ও এএসআই মিলন, মিজানুর রহমান, মহিউদ্দিন শেখসহ পুলিশের এক‌টি বি‌শেষ টিম মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে নকুলহাটি গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের আয়ুব মোল্যার ছেলে তারেক মোল্যা (৩২) কে আটক করে। এসময় আটককৃত তা‌রেকের বসতঘরের পাশে ইয়াবা বিক্রির সময় সঙ্গে রাখা সাদা পলিথিনে মোড়ানো ১৮ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। পুলিশ আরও জানায় তারেক এলাকার একজন বড় ধরনের মাদক কারবারি, বিভিন্ন কৌশল অবলম্বণ করার কারনে সহ‌জে তা‌কে ধরা যায় না। তার বিরুদ্ধে সালথা থানা সহ বিভিন্ন থানায় ৫ টি মাদক মামলা রয়েছে।

সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, মাদকদ্রব্য ইয়াবাসহ আটককৃত তারেকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার ধৃত আসামীকে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

Related Articles

Back to top button