Breakingচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

সাতকানিয়ায় সাঈদীকে নিয়ে ফেসবুকে পোস্ট দিয়ে পদ হারালেন ছাত্রলীগ নেতা

চেঙ্গী দর্পন প্রতিবেদক, সাতকানিয়া , চট্টগ্রাম :
জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে এবার পদ হারালেন সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের এক নেতা। সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সাতকানিয়া সদর ইউনিয়নের সভাপতি মোহাম্মদ তারেককে অব্যাহতি দেয়া হয়েছে।

 

বুধবার ১৬ আগস্ট দিবাগত রাতে উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া অসাম্প্রদায়িক চেতনা বহন করা একটি সংগঠন। এই সংগঠনে নীতি-আদর্শ ভুলে নৈতিক অবক্ষয় হওয়া কারো স্থান নেই। সম্প্রতি সময়ে নীতি-আদর্শ ও সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে উপজেলা সদর ইউনিয়নের সভাপতিকে অব্যাহতি দেয়া হয়েছে। এবিষয়ে অব্যাহতি পাওয়া সদর ইউনিয়নের সভাপতি মোহাম্মদ তারেক বলেন, আমার ছবি ব্যবহার করে এটি একটি ফেক আইডি থেকে পোস্ট করেছে। এসবের প্রমাণ সব জায়গায় পাঠিয়েছি। আমি ছাত্রলীগ করি।

 

মানবতাবিরোধী অপরাধে দন্ডিত ব্যক্তির পক্ষে কেন আমি পোস্ট দিবো ? আমাকে ফাঁসানোর জন্য জামায়াতের এজেন্ডা নিয়ে কাজ করা ছাত্রলীগ নেতা কে এম পারভেজ তার ছোট ভাই আহাদুল ইসলাম জাবেদকে দিয়ে ফেইক আইডি খুলে অপপ্রচার চালাচ্ছে।

 

উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী বলেন, বাংলার প্রগতিশীল ছাত্রআন্দোলন এবং স্বাধীনতা সংগ্রামের সূতিঁকাগার বাংলাদেশ ছাত্রলীগ জন্ম থেকে অদ্যাবধি দেশ ও জাতিকে প্রতিটি অমানিশার অন্ধকারাচ্ছন্ন ঘোর সংকটে প্রগতিশীলতার দিকে উত্তরণে নেতৃত্বদান করেছে। ছাত্রলীগ কোন গতানুগতিক ছাত্র সংগঠন নয়। দলের আদর্শ ও নীতিবিরোধী কাউকে আমরা অন্তত এই সংগঠনের পরিচয় দেওয়া সুযোগ দিবো না। আদর্শ ও শৃঙ্খলাবিরোধী কাজ যে করবে, সে যেই হোক, যতো বড় সংগঠক হোক না কেন, তাকে শাস্তির আওতায় আনা হবে। সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সাতকানিয়া সদর ইউনিয়নের সভাপতি মোহাম্মদ তারেককে অব্যাহতি দেয়া হয়েছে। তাকে স্থায়ী বহিষ্কারের জন্য চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগকে সুপারিশ করা হয়েছে।

Related Articles

Back to top button