Breakingঅপরাধচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

সাতকানিয়ায় বাজার থেকে মোটর সাইকেল ছিনতাই

চেঙ্গী দর্পন প্রতিবেদক, সাতকানিয়া ,চট্টগ্রাম :
দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া সড়ক থেকে এক ব্যক্তির মোটর সাইকেল ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

 

১৯ মার্চ  রবিবার ভোর সাড়ে ৫ টায় দিকে ভাগ্যকুল এলাকায় মাহফিল থেকে ফেরার পথে ছিনতাইয়ের শিকার হন মোটর সাইকেল চালক মোঃ রুবেল।কেরানীহাট বান্দরবান সড়কের বাজালিয়া নিউ মার্কেটের সামনে মোঃ রুবেলের মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে গেছে ।  তিনি পুরানগড় ইউনিয়নের মনেয়াবাদ এলাকার মোজাফফর আহমদের ছেলে ও সাতকানিয়া উপজেলা শিক্ষা অফিসের অফিস সহকারী।

 

মোঃ রুবেল বলেন, বান্দরবানের সুয়ালকের ভাগ্যেরকুলের একটি মাহফিল থেকে নিজ বাড়িতে আসার পথে বাজিলিয়া বাস স্টেশনে নিউ মার্কেটের সামনে পৌঁছালে মার্কেট থেকে মুখোশ পরিহিত কিছু লোক লম্বা দা নিয়ে বাইকের সামনে আসে গতিরোধ করে। তারা দা দিয়ে আমাকে কোপানোর চেষ্টা করে। আমি প্রাণ বাঁচাতে গাড়ি ফেলে পাশের দোকানে আশ্রয় নিই। এসময় জরুরি সেবা ৯৯৯ এ কল দিয়ে পুলিশের সহায়তা চাই। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই দুর্বৃত্তরা আমার ১০০ সিসির মোটর সাইকেলটি নিয়ে যায়। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

 

থানার উপ পরিদর্শক (এসআই) ছালামত উল্লাহ বলেন, ৯৯৯ এ খবর তাৎক্ষণিক ঘটনাস্থলে যায়। ঘটনাস্থলের আশেপাশে সিসি ক্যামেরা রয়েছে। সেখান থেকে ফুটেজ সংগ্রহ করে ঘটনায় জড়িতদের সনাক্ত করা হবে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

Related Articles

Back to top button