Breakingঅপরাধসারাদেশ

শ্রীনগরে গেইট নির্মানের জেরে যুবককে ছুড়িকাঘাত

নারী সহ আটক-৫

চেঙ্গী দর্পন প্রতিবেদক, শ্রীনগর ,মুন্সিগঞ্জ:
মুন্সীগঞ্জের শ্রীনগরে বসত বাড়ীর সীমানার উপর দিয়ে পায়ে হাটার রাস্তায় গেইট নির্মানকে কেন্দ্র করে প্রতিবেশীদের ছুরিকাঘাতে এক যুবক গুরুত্বর আহত হয়েছে।

 

২৪ জানুয়ারী ২০২৪ বুধবার বিকালে উপজেলার ষোলঘর ইউনিয়নের ষোলঘর মুন্সীপাড়া এলাকায় এই মারপিটের ঘটনা ঘটে। স্থানীয়রা আহত সেলিম (২৮)কে উদ্ধার করে প্রথমে স্থানীয় দেলোয়ার ইয়াসমিন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহতের অবস্থার অবনতি দেখে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

 

এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে মিনু বেগম ও আয়েশা বেগম নামে দুই নারী সহ লিটন তালুকদার তার দুই ছেলে মোয়াজ্জেম তালুকদার ও মিলন তালুকদার সহ মোট ৫ জনকে আটক করেন।

 

আহতের বড় ভাই আবু সাঈদ জানান, জমি জমা নিয়ে পূর্ব হতে প্রতিবেশী মৃত ইয়াকুব তালুকদারের ছেলে লিটন তালুকদার গংয়ের সাথে বিরোধ চলে আসছিল। এই নিয়ে একাধিকবার স্থানীয় ভাবে শালিস হয়। ঘটনার দিন আমার ভাই সেলিম বাড়ীর উত্তর পাশে বাড়ীর নিরাপত্তার জন্য টিনের গেইট নির্মান করতে গেলে লিটন গং এসে বাধা দেয়। এক পর্যায়ে লিটন সহ তার ছেলে মোয়াজ্জেম, মিলন, স্ত্রী মিনু বেগম, পুত্রবধু আয়েশা হাতে দা, লাঠি, সুইচ গিয়ার নিয়ে সেলিমের উপর হামলা চালায়। এ সময় মোয়াজ্জেম এর হাতে থাকা সুইচ গিয়ার দিয়ে সেলিমের বুকে পিঠে উপর্যুপুরি ঘাই মেরে গুরুত্বর জখম করে। তখন আমি সহ বাড়ী লোকজন এগিয়ে গেলে লিটন গং চলে যায়। পরে স্থানীয়দের সহায়তায় আমার ভাইকে উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত হাসপাতালে নিয়ে ভর্তি করি। বর্তমানে আমার ভাই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে।

 

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, ঘটনার পর ঘটনাস্থল থেকে স্থানীয়দের অবরোধে থাকা দুই নারী সহ ৫জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আটককৃতদের জিজ্ঞাসাবাদে শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Related Articles

Back to top button