Breakingঅপরাধশীর্ষ সংবাদসারাদেশ

শরীয়তপুর অধিপত্য বিস্তারে দু গ্রুপের সংর্ঘষে আহত ১০

চেঙ্গী দর্পন প্রতিবেদক, শরীয়তপুর : শরীয়তপুরের নড়িয়া উপজেলার মোক্তারচরে এলাকায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু গ্রুপের সংর্ঘষে নারীসহ উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এক জনের অবস্থা অশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জনায়, দীর্ঘদিন যাবত এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মেম্বার তারেক ভূইয়া ও জাকির মাদবরের মধ্যে বিরোধ চলে আসছিল। দুপুরে পাশের গ্রামে মারামারি হচ্ছে এমন খবরে উত্তেজিত হয় উভয় গ্রুপের সন্ত্রসীরা। পরে জাকির মাদবরের সাথে তারেক মেম্বারের কথা কাটাকাটি হয়। বিকেলে জাকির মাদবরের লোকজন দেশীয় অস্ত্রাদি নিয়ে তারেক মেম্বারের বাড়ি ঘর ঘেড়াও করে। ইট পাটকেল মারতে থাকে। এতে উভয় পক্ষের মধ্যে সংর্ঘষ বেধে যায়। সংর্ঘষে উভয় পক্ষের অন্তত ১০জন আহত হয়েছে।

আহত মামুন, রবিন, রুনা বেগম জানায়, আমরা কিছুই জানি না। জাকির তালুকদারের লোকজন বাড়ি ঘর ঘেরাও করে ইট পাটকে ছুড়তে থাকে। ভয়ে আমরা এক কোনে আশ্রয় নেই। ওরা কয়েক রাউন্ড গুলি ছোড়ে এতে আমাদের কয়েজন গুলি বিদ্ধ হয়েছে। ১৫/২০টি বসত ঘর ভাংচুর করে সব কিছু লট করে নিয়ে গেছে।
নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, দু গ্রুপে সংর্ঘেষ ঘটনা ঘটেছে। উভয় গ্রুপের ৫ জনকে আটক করা হয়েছে। এখনো এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

Related Articles

Back to top button