Breakingচট্টগ্রাম অঞ্চলরাজনীতিসারাদেশ

মিরসরাইয়ে স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাঙচুর-পোস্টার ছেঁড়ার অভিযোগ

চেঙ্গী দর্পন প্রতিবেদক, মিরসরাই ,চট্টগ্রাম  :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১ মিরসরাই আসনে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ গিয়াস উদ্দিনের ঈগল মার্কার নির্বাচনী অফিস ভাঙচুর ও পোস্টার ছেঁড়ার অভিযোগ উঠেছে।

 

 

২৫ ডিসেম্বর ২০২৩ সোমবার দুপুরে উপজেলার ৮নং দুর্গাপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ জনর্দ্দানপুর এলাকায় নির্বাচনী অফিস ভাংচুর করা হয়।

স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ গিয়াস উদ্দিনের প্রধান নির্বাচনী সমন্বয়ক ও কেন্দ্রীয় যুবলীগের নির্বাহী সদস্য নিয়াজ মোর্শেদ এলিট জানান, সোমবার দুপুরে দুর্গাপুর ইউনিয়নের জনর্দ্দানপুর এলাকায় আমাদের নির্বাচনী কেন্দ্রে ভাঙচুরের ঘটনা ঘটে। এসময় পোস্টারও ছেঁড়ে ফেলা হয়। ওই সময় কেন্দ্রে আমাদের কোন কর্মী ছিলো না।

 

এ বিষয়ে সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা জেরিন কে মৌখিক ভাবে জানানোর পর তিনি মোবাইল কোর্ট পাঠান। পরবর্তীতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভ‚মি) মিজানুর রহমান ও জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান জানান, জনার্দ্দনপুরে স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিনের নির্বাচনি অফিস ভাংচুরের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জড়িত কাউকে পাওয়া যায়নি। তবে ঘটনাটি তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Back to top button