Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

পাহাড় থেকে সকল অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি 

স্টাফ রিপোর্টার ,খাগড়াছড়ি : 
দ্রুত সময়ে পার্বত্য চট্টগ্রাম থেকে অবৈধ অস্ত্র উদ্ধার, উপজাতি সশস্ত্র সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ সহ খুন, গুম এবং চাঁদাবাজি বন্ধের দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ এর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

৯ই সেপ্টেম্বর ২০২৪, সোমবার সকালে জেলা শহরের চেংগী স্কয়ার থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শাপলা চত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

 

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি ইঞ্জিনুয়ার মুহা: লোকমান হোসাইনের সভাপতিত্বে সমাবেশে প্রধান রাখেন, সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব মোহাম্মদ আলমগীর কবির, কেন্দ্রীয় সভাপতি অধ্যক্ষ আবু তাহের, সাংগঠনিক সম্পাদক আনিসুজ্জামান ডালিম, খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক এসএম মাসুম রানা।

 

বক্তারা আদিবাসী শব্দের কঠোর বিরোধিতা করে বলেন, পার্বত্য চট্টগ্রামে আদিবাসী ধোয়া তুলে উপজাতীয় সশস্ত্র সন্ত্রাসীরা এ অঞ্চলকে অস্থিতিশীল করার পায়তারা করছে। পার্বত্য চট্টগ্রামকে শান্ত করতে হলে দ্রুত সময়ে পার্বত্য চট্টগ্রাম থেকে অবৈধ অস্ত্র উদ্ধার, পাকুয়াখালী ৩৫ কাঠুরিয়া হত্যার বিচার, ইউপিডিএফ, জেএসএস ও কেএনএফ এর সশস্ত্র সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ সহ খুন, গুম এবং চাঁদাবাজি বন্ধের করতে হবে জানান।

Related Articles

Back to top button