Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চল

পানছড়ি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার অনিয়ম ও দুর্নীতি প্রতিকারের দাবিতে সাবেক শিক্ষার্থী ও এলাকাবাসীর মানব বন্ধন

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি :
পানছড়ি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার সুপারিনটেনডেন্ট পদে অবৈধ নিয়োগ বাতিল ও দীর্ঘদিন যাবত চলে আসো বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি প্রতিকারের দাবিতে মানব বন্ধন করেছে সাবেক শিক্ষার্থী ও এলাকাবাসী।

 

১৩ জুলাই ২০২৪, শনিবার দুপুর ২ ঘটিকায় পানছড়ি ইসলামিয়া সিনিয়র মাদরাসা গেইট এলাকায় মানববন্ধনে সাবেক ছাত্র সিরাজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাবেক ছাত্র ও বর্তমান ব্যাংকার আবুল কালাম আজাদ, সাবেক ছাত্র ও আয়কর আইনজীবি মোফাজ্জল হোসেন, সদর ইউপি সদস্য খাইরুল বাশার, ইউপি সদস্য আব্দুল জব্বার, ইউপি সদস্য ইউসুফ আলী, ইউপি সদস্য ফজলুর রহমান , ইউপি সদস্য আসিফ করিম, সানরাইজ কিন্ডার গার্ডেন এর সহকারি শিক্ষক মোহাম্মদ জালাল হোসেন প্রমুখ।

 

এ সময় পানছড়ি ইউপি সচিব নজরুল ইসলাম , সাবেক ছাত্র কাজি রবিউল ইসলাম, সাবেক ছাত্র আবুল কাশেম, মোঃ আল আমিন (আইনজীবি) সহ শতাধিক এলাকাবাসি, ছাত্র অভিভাবক ও সাবেক ছাত্র উপস্থিত ছিলেন।

 

বক্তারা পানছড়ি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার আলিম শ্রেনি চালু চালু রাখা, সুপারিনটেনডেন্ট পদে অবৈধ নিয়োগ বাতিল করে পুনরায় স্বচ্ছতার সহিত নিয়োগ দান করা ও দীর্ঘদিন যাবত চলে আসো বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি প্রতিকারের জন্য প্রসাশনের সহযোগীতা কামনা করেন।

 

এ বিষয়ে জানতে মাদরসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল কাশেম এর মুঠো ফোনে বারবার কল করেও পাওয়া না যাওয়ায় তাঁর বক্তব্য দেওয়া সম্ভব হয় নি।

Related Articles

Back to top button