Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

খাগড়াছড়ি অগ্রণী ব্যাংকের আর্থিক স্বাক্ষরতা কর্মসূচি পালিত

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি :
নিম্ন আয়ের পেশাজীবী, কৃষক, প্রান্তিক ক্ষুদ্র ব্যবসায়ী এবং ছাত্র-ছাত্রীদেরকে চলমান আর্থিক কর্মকান্ডে সম্পৃক্ত করণ উপলক্ষে অগ্রনী ব্যাংক লিমিটেড খাগড়াছড়ি জেলা শাখার আয়োজনে অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়েছে।

 

সরকারের রূপকল্প ২০৪১ বাস্তবায়ন ও ২০৩০ সালের মধ্যে জাতিসংঘ ঘোষিত টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে এবং জাতীয় আর্থিক অন্তর্ভুক্ত কৌশল (২০২১-২০২৬) বাস্তবায়নে সবার জন্য আর্থিক অন্তর্ভুক্ত নিশ্চিত করণের লক্ষ্যে অগ্রণী ব্যাংক লিমিটেড, খাগড়াছড়ি জেলা কর্তৃক আর্থিক স্বাক্ষরতা কর্মসূচীর অংশ হিসেবে ২৬ সেপ্টেম্বর ২০২৩ ,মঙ্গলবার ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সাংস্কৃতিক ইনস্টিটিউট মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

 

 

প্রিয়াংকা ত্রিপুরার সঞ্চালনায়, খাগড়াছড়ি অগ্রণী ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক ও শাখা প্রধান মূদ্রা চাকমা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন,অগ্রণী ব্যাংক চট্টগ্রাম সার্কেলের মহাব্যবস্থাপক মো: আবু হাসান তালুকদার।

 

 

অনুষ্ঠানে ৫টি অডিও ভিজুয়াল কনটেন্ট প্রদর্শন করা হয়, প্রান্তিক কৃষক এবং ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্য প্রযোজ্য কৃষি ঋণ ও সিএমএসএমই বিষয়ে বক্তব্য রাখেন রুপম চাকমা, শিক্ষার্থীদের জন্য প্রযোজ্য স্কুল ব্যাংকিং বিষয়ে বক্তব্য রাখেন, মো: সাজ্জাদ হোসেন।

 

বিশেষ অতিথি ছিলেন, অগ্রণী ব্যাংক চট্টগ্রাম সার্কেলের উপ-মহাব্যবস্থাপন খোন্দকার লুৎফুল কবীর, চট্টগ্রাম দক্ষিণ ও পার্বত্য অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোঃ শাহজাদুল আলম, কৃষি উদ্যোক্তা ও ভাইবোন ছড়া ইউপি চেয়ারম্যান সুজন চাকমা সহ বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রী, ঋণ গ্রহীতা প্রমূখ।

Related Articles

Back to top button