Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

খাগড়াছড়ির দুর্গম এলাকায় শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার ,খাগড়াছড়ি :
শীতবস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব।অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব ও কর্তব্য। দরিদ্র ও অসহায় মানুষেরা দেশ ও সমাজেরই অংশ। তাই সমাজের বিত্তশালী সহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত।

 

২৯ জানুয়ারি ২০২৪ সোমবার দুপুরের দিকে খাগড়াছড়ির গুইমারা উপজেলার প্রত্যন্ত এলাকা নারায়ন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ৯টি প্রত্যন্ত গ্রামের দুঃস্থ,অস্বচ্ছল ও শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ কালে বক্তারা এসব কথা বলেন। এ দিন শতাধিক শীতের কম্বল ও লেপ শীতার্ত পরিবারের মাঝে বিতরণ অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সংবাদকর্মী ও সাংস্কৃতিক কর্মী খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক।

 

 

এ সময় নারায়ন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী সহকারী শিক্ষক অমর বিকাশ ত্রিপুরা,পদ্মিনী ত্রিপুরা, জাকির হোসেন,স্বেচ্ছাসেবক তুহিন চাকমা,এলিয়ন চাকমা সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য যে, এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের সহযোগিতায় ছিলেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত সংগঠন ” কিছু মুখের হাসি “, রাঙ্গামাটি সদর হাসপাতালে সিনিয়র কনসালটেন্ট জয়া চাকমা,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এস অনন্ত বিকাশ ত্রিপুরা,নারী নেত্রী বাঁশরি মারমা,নারী নেত্রী ও সমাজকর্মী সুইচিং থুই মারমা, লিটন ত্রিপুরা সহ সংবাদ কর্মী খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক প্রমুখ।

Related Articles

Back to top button