Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

খাগড়াছড়িতে শান্তি-শৃঙ্খলা রক্ষায় মন্দিরে মন্দিরে বিএনপি-র সমন্বয় বৈঠক

স্টাফ রিপোর্টার , খাগড়াছড়ি:
পার্বত্য খাগড়াছড়িতে সকল সম্প্রদায়ের মানুুষের মাঝে শান্তি-শৃঙ্খলা রক্ষা ও জেলার প্রতিটি মঠ-মন্দির নিরাপত্তা জোরদার করতে বিভিন্ন মন্দিরে সমন্বয় বৈঠক করছে জেলা বিএনপি ও এর সহযোগী সংগঠন।

 

১৬ আগস্ট ২০২৪, শুক্রবার বেলা সাড়ে ১১টায় জেলা শহরের প্রাচীনতম কেন্দ্রীয় শ্রীশ্রী লক্ষ্মী নারায়ণ মন্দিরে শান্তি-শৃঙ্খলা ও সমন্বয় বৈঠকে জেলা বিএনপির সহ ধর্ম বিষয়ক সম্পাদক অশোক মজুমদারের সঞ্চালনায় সভাপতিত্ব করেন, শ্রীশ্রী লক্ষ্মী নারায়ণ মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি আশিষ ভট্টাচার্য।

 

সভার শুরুতে ১৫ জুলাই ২০২৪ থেকে ৫ই আগস্ট ২০২৪ পর্যন্ত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে একমিনিট নিরবতা পালন করা হয়।

 

বক্তব্য রাখেন ,সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি সাধন চন্দ্র পাল ,সনাতন সমাজ কল্যাণ পরিষদের সহ-সভাপতি প্রভাত তালুকদার, সনাতন ছাত্র যুব পরিষদের সাবেক কেন্দ্রীয় সভাপতি স্বপন ভট্টাচার্য, সদর পৌর বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ রাজা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সুদর্শন দত্ত, বাংলাদেশ জন্মাষ্টমী উদযাপন পরিষদের জেলা সভাপতি তপন কান্তি দে, শ্রীশ্রী লক্ষ্মী নারায়ণ মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক নির্মল দেব প্রমুখ।

 

 

বক্তারা খাগড়াছড়ি পার্বত্য জেলায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখা সহ সার্বিক বিভিন্ন বিষয় তুলে ধরেন এবং জেলার প্রতিটি মঠ-মন্দির সহ সকল ধর্মীয় প্রতিষ্ঠান ও সকল সম্প্রদায়ের মানুুষের মাঝে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ, মানুুষে মানুুষের মাঝে ভ্রাতৃত্বের বন্ধন গড়ে তোলার মাধ্যমে সাধারণ মানুুষের জীবন মান উন্নয়নে কাজ করার জন্য আহবান জানানো হয়।

 

এ সময়, জেলা বিএনপির প্রচার সম্পাদক আহসানুল হক মিলন, সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি সাধন দে , বিশিষ্ট ঠিকাদার ও সমাজ সেবক দিপঙ্কর দে সহ জেলা, সদর, পৌর ও ওয়ার্ড বিএনপির নেতাকর্মী এবং বিভিন্ন মঠ-মন্দির পরিচালনা কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button