Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাবার প্যাকেজ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি :
ইউকেএআইডি ও মিনিস্ট্রি অফ ফরেইন এ্যাফেয়ার্স নেদারল্যান্ড এর অর্থায়নে কারিতাস বাংলাদেশ এর কারিগরি সহযোগিতায় খাগড়াছড়ির স্থানীয় এনজিও সংস্থা জাবারাং কল্যাণ সমিতি’র সার্বিক ব্যবস্থাপনায় পেরাছড়া ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে জরুরী মানবিক সহায়তা প্রকল্পের ২০০ পরিবারের মাঝে খাবার প্যাকেজ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

 

২ সেপ্টেম্বর ২০২৪, সোমবার বিকালে খাগড়াছড়ি জেলা সদরস্থ পেরাছড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ খাবার প্যাকেজ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এ সময় পেরাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী অফিসার নাঈমা ইসলাম।

 

 

স্বাস্থ্য সুরক্ষা ও ত্রাণ সামগ্রী বিতরণকালে আলোচনা সভায় জাবারাং কল্যাণ সমিতি’র প্রোগ্রাম কো-অর্ডিনেটর বিনোদন ত্রিপুরা’র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন জাবারাং কল্যাণ সমিতি’র নির্বাহী পরিচালক মথুরা বিকাশ ত্রিপুরা।

 

 

আলোচনা সভার পরপরেই বন্যায় ক্ষতিগ্রস্ত ২০০ পরিবারের মাঝে খাবার প্যাকেজ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এ সময় বন্যায় ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারের মাঝে খাবার প্যাকেজে ২৫ কেজি চাউল,২ কেজি ডাল,৫ কেজি আলু,২ লিটার সয়াবিন তেল, ১ কেজি লবণ এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে ১ টি ২০ লিটারে বালতি, ১ টি প্লাস্টিকের মগ, সাবান ২টি, ডিটারজেন্ট পাউডার ১ প্যাকেট,স্যানিটারী ন্যাপকিন ১ প্যাকেট, খাবার স্যালাইন ১০ টি ও ১ টি গামছা বিতরণ করা হয়।

 

 

এ সময় খাগড়াছড়ি প্রেসক্লাবের সহ-সভাপতি মো. জহুরুল আলম, পেরাছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিম্বিসার খীসা, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, কারিতাস চট্টগ্রামের আঞ্চলিক টিম লিডার ড্যানিয়েল ধৃতু স্নাল-সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button