Breakingপার্বত্য অঞ্চলবান্দরবানসারাদেশ

এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে নাইক্ষ্যংছড়ি থানা’র আনন্দ উদযাপন

চেঙ্গী দর্পন প্রতিবেদক , নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) :: ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন করেছে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ।

রবিবার (০৭ মার্চ) বিকালে থানা চত্বরে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা অাওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যন অধ্যাপক মো: শফিউল্লাহ।


অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন বান্দরবান জেলার অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল (পিপিএম সেবা)। নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ অালমগীর হোসেন, উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অাবু জাফর মো: সেলিম।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ পৃথিবীর কালজয়ী ভাষণগুলোর অন্যতম। পরাধীনতার শৃঙ্খল ভেঙে মুক্তিকামী জনগণকে যুদ্ধে ঝাঁপিয়ে পড়তে সেই ভাষণ ছিল এক মহামন্ত্র।
একটি ভাষণ কীভাবে গোটা জাতিকে জাগিয়ে তোলে, স্বাধীনতার জন্য মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়তে উৎসাহিত করে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ তার অনন্য উদাহরণ।

এসময় উপস্থিত ছিলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচন অফিসার অাবু জাফর ছালেহ। নাইক্ষ্যংছড়ি উপজেলা অাওয়ামী লীগের সহসভাপতি অাবু তাহের, সহসভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যন তসলিম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক মো: ইমরান, বান্দর বান জেলা পরিষদের সদস্য ক্যানুওয়ান চাক, উপজেলা ভাইস চেয়ারম্যন মংহ্লা মার্মা, মন্ত্রী প্রতিনিধি খারুল বাশার, মুক্তিযোদ্ধা কমন্ডার রাজা মিয়া, নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যন নুরুল অাবছার ইমন। ঘুমধুম ইউপি চেয়ারম্যন জাহাঙ্গীর অাজিজ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি অাব্দুস সক্তার, ঘুমধুম তদন্ত কেন্দ্রে অাইসি দেলোয়ার হোসেন, নাইক্ষ্যংছড়ি থানার সেকেন্ড অফিসার নুরুল ইসলাম, এসঅাই অরুন, এস অাই মুহাম্মদ গোলাম মোস্তাফা, এস অাই মুফিজুর রহমান, এসঅাই ফিরোজ অালম, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক( ভা:) জাহাঙ্গীর অালম কাজল , দপ্তর ও প্রচার সম্পাদক জয়নাল অাবদ্দীন টুক্কু, সদস্য মো: ইউনুছ প্রমূখ।

Related Articles

Back to top button