Breakingচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

আখাউড়ায় মালিক বিহীন প্রাইভেট কার

চেঙ্গী দর্পন প্রতিবেদক, আখাউড়া , ব্রাহ্মণবাড়িয়া  :
ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া স্থলবন্দর থেকে মালিক বিহীন সাদা রঙের একটি প্রাইভেটকার উদ্ধার। মালিকের পরিচয় সনাক্ত করতে কাজ করেছে পুলিশ।

 

২৮ জানুয়ারি ২০২৩ শনিবার পুলিশ প্রাইভেটকারটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। যার নম্বর ঢাকা মেট্রো-গ ১৪-২৫২৫। প্রাইভেটকারের ভিতরে একটি টিস্যু বক্সে ‘পুলিশ’ লেখা রয়েছে। গাড়ির স্টিয়ারিংয়ে চাবি লাগানো । এছাড়া অন্য কোন কিছু পাওয়া যায়নি।

 

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, স্থলবন্দরে প্রবেশের গেইটের বাম পাশে সড়কে গত ১০/১২ দিন ধরে একটি সাদা রঙের প্রাইভেটকার পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানীয়রা এই গাড়ির চালক বা মালিক কাউকে না দেখে পুলিশকে বিষয়টি অবগত করে। খবর পেয়ে আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে প্রাইভেটকারটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 

 

আখাউড়া স্থলবন্দরের সুপারিনটেনডেন্ট মোঃ সামাউল ইসলাম বলেন, ১০/১২ দিন আগে স্থানীয় বাসিন্দা হারুন মেম্বার আমাকে জানায় বন্দরের ২নং গেইটের বাইরে সড়কে একটি সাদা রঙের প্রাইভেট কার পরে আছে। যেহেতু বন্দরে প্রতিদিনই যাত্রীরা গাড়ি নিয়ে আসে আবার চলে যায় এবং গাড়িটি বন্দরের বাইরে থাকায় এ ব্যপারে বিশেষ গুরুত্ব দেয়া হয়নি।

 

 

আখাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুল ইসলাম বলেন, স্থলবন্দরে বেশ কিছুদিন পরে থাকা প্রাইভেটকারটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। চালক বা মালিক কাউকেই পাওয়া যায়নি। মালিকের পরিচয় সনাক্ত করতে পুলিশ কাজ করছে।

Related Articles

Back to top button