Breakingঅপরাধচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

সীতাকুন্ডে হেরোইন খুঁজে বের করল প্রশিক্ষিত কুকুর

স্টাফ রিপোর্টার , চট্টগ্রাম :
সীতাকুণ্ডে যাত্রীবাহি বাসের ভেতর থেকে এক কেজি হেরোইন খুঁজে বের করল প্রশিক্ষিত কুকুর।

 

৩১ আগষ্ট ২০২৩ বৃহস্পতিবার সকালে উপজেলার ভাটিয়ারী বিএম গেইট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিজিবি ও উপজেলা প্রশাসনের নেতৃত্বে এ অভিযান চালিয়ে এক কেজি ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। তবে মাদক পাচারকারি কাউকে আটক করা যায়নি।

বর্ডার গার্ড বাংলাদেশ ( বিজিবি) চট্টগ্রাম ব্যাটালিয়ন ৮ এর অধিনায়ক লেঃ কর্ণেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী’  জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে চট্টগ্রাম মুখি শ্যামলী পরিবহনের একটি বাস সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী বিএম গেট এলাকা স্হ ঢাকা চট্টগ্রাম মহাসড়কে থামানো হয়। বিজিবি ও সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিষ্ট্রেট কেএম রফিকুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আশরাফুল আলম সহ বিজিবির সদস্যরা এসময় বিজিবি’ র প্রশিক্ষিত কুকুর নিয়ে বাসটিতে তল্লাশী চালায়। বিজিবি’ র কুকুর ‘রানী’ বাসের মালামাল রাখার স্থানে একটি কালো ব্যাগ চিহ্নিত করে। ব্যাগে এক কেজি ১০০ গ্রাম হেরোইন খুঁজে পাওয়া যায়। তবে এ সময় ব্যাগটির কোন মালিক পাওয়া যায়নি। শেষে হেরোইনগুলো জব্দ করা হয়। চোরা চালান রোধে এই অভিযান অব্যহত থাকবে বলে জানান বিজিবি অধিনায়ক শাহেদ মিনহাজ ছিদ্দিকী।

 

অভিযানে উপস্থিত সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার কেএম রফিকুল ইসলাম জানান, বিজিবি সদস্যরা মূলত রাত ৩টা থেকে মহাসড়কে অবস্থান নিয়ে এসব মালামাল আটকের জন্য অপেক্ষা করছিলেন। তাদের কাছে তথ্য ছিলো যে কোন সময় এসব মালামাল এই এলাকা অতিক্রম করবে। তবে টার্গেটকৃত গাড়িটি এসেছে সকাল ৯টার দিকে। এরপর প্রশিক্ষিত কুকুরটি হেরোইনের ব্যাগটি সনাক্ত করে।

Related Articles

Back to top button