Breakingঅপরাধখাগড়াছড়িপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

রামগড়ে মা ও শিশু কণ্যার লাশ উদ্ধার

ঘাতক সোলেমান পলাতক

চেঙ্গী দর্পন প্রতিবেদক,রামগড় (খাগড়াছড়ি) :খাগড়াছড়ির রামগড়ে পাতাছড়া ইউনিয়নের মধুপুর গ্রামে পরকীয়ার জেরে স্ত্রী ও শিশু সন্তানকে গলা কেটে হত্যা করেছে পাষান্ড স্বামী।

সোমবার ৩ জানুয়ারী ২০২২ সন্ধ্যায় লাশ উদ্ধার করেছে রামগড় থানা পুলিশ। ঘাতক মোহাম্মদ সোলেমান (২৯) পেশায় একজন রাজ মিস্ত্রী। সে পাতাছড়া ইউনিয়নের মধুপুর এলাকার মোহাম্মদ জাহের মিয়ার ছেলে।ঘটনার পর থেকে ঘাতক সোলেমান পলাতক রয়েছে।

নিহতরা হলেন মোহাম্মদ সোলেমানের স্ত্রী পিংকি আক্তার (২৫) ও ৪ মাসের শিশু কন্যা। এই দম্পতির দুইজন কন্যা সন্তান রয়েছে। নিহত পিংকি আক্তার একই এলাকার আব্দুল খালেক দুলালের মেয়ে।

নিহতের ভাই ইমরান হোসেন সুজন জানায়, ঘাতক ভগ্নিপতি পরকীয়ায় জড়িত। এ নিয়ে বোনের সাথে প্রায় সময় ঝগড়া হতো। গত বৃহস্পতিবার হত্যাকারী তার বড় মেয়ে সুলতানা (৪) কে এক আত্মীয়ের বাড়ি নোয়াখালীতে রেখে আসে এবং গত শুক্রবার কোন এক সময়ে আমার বোন ও তার শিশু কন্যাকে হত্যা করে ঘর তালাবদ্ধ করে পালিয়ে যায়। কয়েকদিন বোনের খবর না পেয়ে তাদের বাড়িতে আসি। তখন ঘর থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়দের খবর দেয়া হয়। তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করলে বোন এবং ভাগ্নির গলাকাটা লাশ কম্বলে পেঁচানো অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখি।

নিহতের ফুফু বিবি কুলছুম জানান, ঘাতক সোলেমান নোয়াখালীতে তার এক মামাত বোনের সাথে পরকিয়ায় জড়িয়ে পড়লে পারিবারিক অশান্তি শুরু হয়। অভাবের সংসারে পরকিয়া নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় মতবিরোধ লেগে থাকতো।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামন জানান, পারিবারিক সমস্যার কারণে এ হত্যাকান্ড ঘটেছে বলে ধারণা করছি। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। নিহতের পিতা বাদী হয়ে রামগড় থানায় মামলা করেছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। লাশের ময়না তদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে ।

Related Articles

Back to top button