Breakingপার্বত্য অঞ্চলরাঙ্গামাটিরাজনীতিসারাদেশ

রাঙ্গামাটি ২৯৯ আসনে প্রার্থীতা প্রত্যাহার করলো জেএসএস

স্টাফ রিপোর্টার, রাঙ্গামাটি :
রাঙ্গামাটি ২৯৯ আসনে প্রার্থীতা প্রত্যাহার হরে নিয়েছেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক সংগঠন পার্বত্য চট্টগ্রাম জন সহতি সমিতি (জেএসএস)-র কেন্দ্রীয় সহ সভাপতি ও সাবেক সংসদ সদস্য উষাতন তালুকদার ।

 

১৫ ডিসেম্বর ২০২৩ শুক্রবার সকালে রাঙ্গামাটি জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো মোসারফ হোসেনের কাছে লিখিত আবেদনে স্বতন্ত্র প্রার্থীতা মনোনয়ন পত্র প্রত্যাহার করেন।

 

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে উষাতন তালুকদার বলেন, দেশের চলমান পরিস্থিত ও সার্বিক দিক বিবেচনা করে তার সংগঠনের সিদ্ধান্ত ক্রমে তিনি তার প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন।

 

উল্লেখ্য রাঙ্গামাটি ২৯৯ একটি আসনে ৫ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন এবং সকলে বৈধ বলে বিবেচিত হয় । উষাতন তালুকদার ছিলে হেভিওয়েট প্রার্থী। তার প্রার্থীতা প্রত্যাহারে রাঙ্গামাটির নির্বাচনে জনপ্রিয়তার দিকে আওয়ামী লীগের জয়ের সম্ভাবনা আরো উজ্জ্বল হয়ে উঠলো মনে করছেন স্থানীয় ভোটাররা।

২৯৯ নং রাঙ্গামাটি আসনের অন্যান্য প্রার্থীরা হলেন , আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য দীপংকর তালুকদার , জাতীয় পার্টির হারুনুর রশীদ , তৃণমূল বিএনপি-র মো. মিজানুর রহমান ও বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের অমর কুমার দে।

Related Articles

Back to top button