Breakingঅপরাধপার্বত্য অঞ্চলরাঙ্গামাটিশীর্ষ সংবাদসারাদেশ

রাঙ্গামাটির নানিয়ার চরে যুবকের আত্মহত্যা

চেঙ্গী দর্পন ,স্টাফ রিপোর্টার ,রাঙামাটি : জেলার নানিয়ারচরে বুড়িঘাট এলাকায় মোঃ শাহজালাল(২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে। সে ওই এলাকার মোহাম্মদ হানিফের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক সমস্যা সমাধানে স্থানীয় ইউপি সদস্যর নিকট মোহাম্মদ হানিফ তারা ছেলের বিষয়ে বিচার দেয় এবং গতকাল গ্রাম্য বিচারে পিতার দাবি ছিল তার ছেলে তাকে ঝগড়ার মাঝে মারধর করেছে, তবে তা অস্বীকার করে শাহজালাল। পরে সেখানকার ইউপি সদস্য ও গ্রামের মুরুব্বিরা রায় দেন পিতকে মারধর না করলেও পিতার পায়ে ধরে মাফ চাইতে হবে ছেলের। সেই অভিমানে শাহজালাল রবিবার সকালে পোকা মারার বিষ খেয়ে নিজ বাসায় পড়ে থাকে।

খবর পেয়ে স্থানীয় এবং স্বজনরা তাকে নানিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং উন্নত চিকিৎসার লক্ষ্যে তাকে রাঙ্গামাটি সদর হাসপাতালে প্রেরণ করে কর্তব্যরত চিকিৎসক। রাঙামাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দুইটার দিকে মারা যায় ।

শাহজালারের একটি তিন মাসের পুত্র সন্তান রয়েছে বলে জানিয়েছেন বুড়িঘাট ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান কল্পনা চাকমা।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজন হালদার জানায়, বুড়িঘাটে বিষপান করা সেই যুবককে সকালে সদর হাসপাতালে নেয়া হয়েছিল। দুপুরবেলা মারা গেলো বিষয়টি তাদের পারিবারিক সুত্রে জেনেছি। এই বিষয়ে আইনি ব্যবস্থা চলমান রয়েছে।

Related Articles

Back to top button