Breakingঅপরাধসারাদেশ

মিরসরাই সিএনজি-অটোরিক্সা চুরির অভিযোগে আটক ৩

চেঙ্গী দর্পন প্রতিবেদক,মিরসরাই , চট্টগ্রাম  :
জেলার মিরসরাইয়ে একটি সিএনজি-অটোরিক্সা চুরির অভিযোগে ৩ জনকে আটক করেছে পুলিশ।

 

মঙ্গলবার (৩ অক্টোবর) রাত ১০টা নাগাদ উপজেলার মঘাদিয়া ইউনিয়নের মিয়াপাড়া এলাকায় সিএনজি-অটোরিক্সা চুরি করে নিয়ে যাওয়ার সময় মেহেদী হাসান নামে একজনকে হাতে নাতে ধরে গনধোলাই দেয় এলাকাবাসী। তার দেওয়া তথ্য অনুযায়ী সীতাকুন্ডের মাদাম বিবিরহাট এলাকা থেকে চোর চক্রে জড়িত মো. তাকবির হোসেন রিয়াদ (২১) ও মো. হৃদয় (২২) আটক করে পুলিশ।

 

মেহেদী হাসান মিরসরাই উপজেলার মেহেদীনগর এলাকার হানিফ ব্যাপারির ছেলে। উপজেলার পূর্ব হিঙ্গুলী এলাকার শাহ আলমের ছেলে তাকবির হোসেন রিয়াদ (২১) ও সীতাকুন্ড উপজেলার জাহানারাবাদ এলাকার আব্দুল মোনাফের ছেলে মো. হৃদয় (২২) কে আটক করা হয়।

 

মিরসরাই থানার উপ-পরিদর্শক মাঈন উদ্দিন ভূঁইয়া জানান, উপজেলার মঘাদিয়া ইউনিয়নের মিয়াপাড়া এলাকায় সিএনজি-অটোরিক্সা চুরি করে নিয়ে যাওয়ার সময় মেহেদী হাসান নামে একজনকে হাতে নাতে ধরে গন ধোলাই দেয় এলাকাবাসী। তার দেওয়া তথ্য অনুযায়ী সীতাকুন্ডের মাদামবিবিরহাট এলাকা থেকে চোর চক্রে জড়িত তাকবির হোসেন রিয়াদ (২১) ও হৃদয় (২২) আটক করা হয়েছে। আটক তাকবিরের বিরুদ্ধে এর আগেও মিরসরাই সদরে একটি মোবাইল ফোনের দোকানে চুরির মামলা রয়েছে। সিএনজি-অটোরিক্সা চুরির ঘটনায় মো. জসিম উদ্দিন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

Related Articles

Back to top button