Breakingপার্বত্য অঞ্চলরাঙ্গামাটিসারাদেশ

বাঘাইছড়িতে ডিজিটাল বাংলাদেশ দিবস ২০২১ পালিত

চেঙ্গী দর্পন প্রতিবেদক,বাঘাইছড়ি (রাঙ্গামাটি) :বাঘাইছড়িতে ডিজিটাল বাংলাদেশ দিবস/২০২১ পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে এবং তথ‍্য ও যোগাযোগ বিভাগের সহযোগিতায় ১২ ডিসেম্বর দিবসটি পালন করা হয়।

দিবসটি পালন উপলক্ষে উপজেলার প্রধান সড়কে র‍্যালী প্রদর্শন শেষে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্টান উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত হয়।

উপজেলা মাধ‍্যমিক শিক্ষা অফিসার নূর মোহাম্মদের সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম‍্যান আব্দুল কাইয়ুম। অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব‍্য রাখেন, বাঘাইছড়ি পৌর মেয়র জাফর আলী খান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলী হোসেন, উপজেলা প্রেস ক্লাব সভাপতি দীলিপ কুমার দাশ, উপজেলা শিক্ষা অফিসার জয়নাল আবেদীন, উপজেলা কৃষি সম্প্রসারন অফিসার সাহাদাৎ হোসেন ও উপজেলা সমাজ সেবা অফিসার জয়াস চাকমা।

বক্তারা সকলে বিষয়টির উপর বিশেষ গুরুত্বারোপ সহ ডিজিটাল বাংলাদেশ গড়ায় মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভূঁয়শী প্রশংসা করেন। পরিশেষে দিবসটি পালন উপলক্ষে শিক্ষার্থীদের সমন্বয়ে চিত্রাংকন ও উপস্হিত বক্তৃতা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

Related Articles

Back to top button