Breakingখাগড়াছড়িচট্টগ্রাম অঞ্চলপার্বত্য অঞ্চলশিক্ষা / চিকিৎসাসারাদেশ

পানছড়িতে ইপসা সমৃদ্ধি কর্মসূচীর শিক্ষা বৃত্তি চেক বিতরণ


চেঙ্গী দর্পন প্রতিবেদক ,পানছড়ি,খাগড়াছড়ি : জেলার পানছড়িতে ইপসা (ইয়ং পাওয়ার ইন সোশ্যাল এ্যাকশন) পানছড়ি সমৃদ্ধি কর্মসূচীর আওতায় সদর ইউনিয়নের মাধ্যমিকে ভালো ফলাফলের জন্য শিক্ষা বৃত্তির চেক হস্তান্তর করা হয়েছে।

১৭ আগষ্ট ২০২২ বুধবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে পিকেএসএফ এর আর্থিক সহায়তায় ০৩ নং সদর পানছড়ি ইউনিয়নে অর্ন্তভুক্ত ২০২০ ও ২০২১ এব কৃতকার্য গরীব মেধাবী অধ্যয়নরত ১৩ শিক্ষার্থীদের মাঝে ১ বছরের শিক্ষাবৃত্তির টাকার চেক হস্তান্তর করা হয়। প্রতি ছাত্র/ছাত্রী ১ম ও ২য় দফায় জনপ্রতি বার হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

চেক প্রদান অনুষ্টানে উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজ , উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জয়নাথ দেব, পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান উচিত মনি চাকমা বিধু ভূষন চাকমা প্যানেল চেয়ারম্যান,ইপসার সমৃদ্ধি কো-অর্ডিনেটর খোকন চাকমা , সমাজ উন্নয়ন কর্মকর্তা শুভ্র চাকমা,ইপসা শিক্ষা সুপারভাইজার রহমত আলী সহ গনমাধ্যমকর্মী ও বৃত্তিপ্রাপ্ত ১৩ জন ছাত্র/ছাত্রীর অভিভাবকগন অনুষ্টানে উপস্থিত ছিলেন।

অভিভাবক ও অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বৃত্তিপ্রাপ্ত সকল ছাত্রছাত্রী দেরকে মনোযোগী হয়ে পড়াশুনা কার্যক্রম চালিয়ে যাবার জন্য সকলেই পরামর্শ প্রদান করেন। ইপসার কার্যক্রমের ভূয়শী প্রশংসা করে এ ধরণের কার্যক্রম ভবিষ্যতে আরো সম্প্রসারণ করার অনুরোধ করেন।

Related Articles

Back to top button