Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

পানছড়িতে অসচ্ছল মুক্তিযোদ্ধাদের বীর নিবাস নির্মাণের কাজ উদ্ভোধন

চেঙ্গী দর্পন প্রতিবেদক,পানছড়ি,খাগড়াছড়ি : জেলার পানছড়ি উপজেলায় অসচ্ছল মুক্তিযোদ্ধাদের বীর নিবাস নির্মাণের কাজ উদ্ভোধন করা হয়েছে।

১৮ নভেম্বর ২০২১ বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজ অসচ্ছল মুক্তিযোদ্ধাদের বীর নিবাস নির্মাণের কাজ উদ্ভোধন করেন।

১৩ লক্ষ ৪৩ হাজার ৬১৮ টাকা নির্মাণ ব্যয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে অসচ্ছল মুক্তিযোদ্ধা বা তাদের পরিবারের সদস্যদের প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৬৩৫ বর্গফুটের একটি বীর নিবাস করে দেওয়ার অনুমোদন হয়। প্রতিটি নিবাসে দুটি শয়নকক্ষ, ডাইনিং, ড্রইং, রান্নাঘর ও দুটি বাথরুম থাকবে। তারই ধারাবাহিকতায় ১৮ নভেম্বর ২০২১ বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজ পানছড়ি উপজেলায় ৪ জন মুক্তিযোদ্ধার অসচ্ছল মুক্তিযোদ্ধাদের বীর নিবাস নির্মাণের কাজ উদ্ভোধন করেন।

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাকিবুল ইসলাম, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের বিভাগীয় সহকারী প্রকৌশলী সালাউদ্দিন জুয়েল,মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান,মুক্তিযোদ্ধা আলী আহাম্মদ,মুক্তিযোদ্ধা বাছেদ মিয়া আকন্দ ও ইউপি চেয়ারম্যান নাজির হোসেন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজ বলেন, প্রকল্পের স্বচ্ছতা আনার জন্য গৃহ নির্মাণের জমি দাগ-খতিয়ান দেখে সরেজমিনে পরিদর্শন করে বীর নিবাস নির্মাণের কাজ উদ্ভোধন করি । সচ্ছতার সহিত অসচ্ছল মুক্তিযোদ্ধাদের ৪ টি গৃহ নির্মাণ কাজ শেষ করার দৃঢ় আশা ব্যক্ত করছি।

Related Articles

Back to top button