Breakingরাজনীতিসারাদেশ

নোয়াখালীতে আওয়ামী লীগের বিক্ষোভ-সমাবেশ

সড়কে হেফাজতের অবস্থান

চেঙ্গী দর্পন প্রতিবেদক, নোয়াখালী : হেফাজতে ইসলামের সকাল-সন্ধ্যা হরতালে নোয়াখালী জেলা শহর মাইজদী ও বেগমগঞ্জের বিভিন্ন জায়গায় সড়ক অবরোধ করে বিক্ষোভ ও টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করেছে সংগঠনটির কর্মী-সমর্থকরা। হেফাজতের এই হরতালের বিরুদ্ধে বিক্ষোভ করেছে আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


রোববার (২৮ মার্চ) সকাল সাড়ে ১০টায় জেলা শহর মাইজদীর আবদুল মালেক উকিল প্রধান সড়কে সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে হরতালের বিরুদ্ধে বিক্ষোভ বিক্ষোভ মিছিল শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সমাবেশ করা হয়। সমাবেশে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীন।


হরতাল বিরোধী বিক্ষোভ-সমাবেশে সকাল থেকে জেলা শহর মাইজদী ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জড়ো হয় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে। হরতাল বিরোধী মিছিলটি বের হওয়ার সাথে সাথে শহরের বড় মসজিদ মোড়ে অবস্থান নেওয়া হেফাজতের কর্মী-সমর্থকরা প্রধান সড়ক ত্যাগ করে চলে গেছে মসজিদ রোড়ে।


রোববার ভোর ৬টা থেকে শহরের বড় মসজিদ মোড় এলাকায় জড়ো হয়ে হরতালের সমর্থনে মিছিল করে হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা। এদিকে জেলার বেগমগঞ্জ চৌরাস্তায় টায়ার জ¦ালিয়ে সড়ক অবরোধ করে হরতাল পালন করে হেফাজত। এসময় হরতালের সমর্থনে মিছিল করে তারা।

Related Articles

Back to top button