Breakingপার্বত্য অঞ্চলবান্দরবানরাজনীতি

কুরুকপাতা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কেন্দ্র কমিটি গঠন ও সমাবেশ অনুষ্ঠিত

চেঙ্গী দর্পন প্রতিবেদক, আলীকদম , বান্দরবান  :
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান জেলা আওয়ামী লীগের মনোনীত দলীয় একক প্রার্থী পরপর ৬ বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি কে আবারও ৭ম বারের মত বিপুল ভোটে নির্বাচিত করার লক্ষ্যে দূর্গম জনপদ ৪নং কুরুকপাতা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইউনিয়ন কেন্দ্র কমিটি গঠন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

১ অক্টোবর ২০২৩ , রবিবার সকাল ১১ ঘটিকায় কুরুকপাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কামপুক ম্রোর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিদ্যামনি ত্রিপুরার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ।

 

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক আবুল কালাম মুন্না, জেলা আওয়ামীলীগের প্রভাবশালী সদস্য রাজু বড়ুয়া, আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দীন, বান্দরবান জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি দুংড়ি মং মার্মা, আলীকদম উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমরঞ্জন বড়ুয়া ও ৪নং কুরুকপাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ক্রাতপুং ম্রো, ২নং চৈক্ষং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস আহমদ, আলীকদম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অংশে থোয়াই মার্মা, বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি পুলু মং মার্মা,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, আলীকদম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি শুভরঞ্জন বড়ুয়া, আলীকদম উপজেলা আওয়ামী লীগের সাংগঠিক সম্পাদক মোস্তফা জামান রাশেদ, জাতীয় শ্রমিক লীগ আলীকদম উপজেলা শাখার সভাপতি জাহাঙ্গীর আলম বাদশা, আলীকদম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি উইলিয়াম মার্মা সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

ইউনিয়ন কেন্দ্র কমিটি গঠন উপলক্ষে উক্ত সমাবেশে প্রধান অতিথি লক্ষীপদ দাশ বলেন,আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান আওয়ামী লীগের মনোনীত দলীয় একক প্রার্থী পরপর ৬ বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি কে ৭ম বারের মত বিপুল ভোটে নির্বাচিত করতে হবে। পার্বত্য মন্ত্রীর সার্বিক সহযোগিতায় এই দূর্গম ৪নং কুরুকপাতা ইউনিয়ন অন্ধকার থেকে আলোকিত করেছে । এই দূর্গম পাহাড়ী জনপদে অসংখ্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। কুরুক পাতা ইউনিয়নে রাস্তাঘাট,ব্রিজ কালভার্ট, স্কুল, ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ হওয়ার পর আপনারা ঘরে বসে গুনগত মানের সরকারি সেবা পাচ্ছেন।

 

 

বক্তারা আরও বলেন, এই দূর্গম পাহাড়ি জনপদ এক সময় অন্ধকার এলাকা ছিল,এখন আলোকিত হয়েছে সৌর বিদ্যুতের মাধ্যমে। আগামীতে যদি বীর বাহাদুর ৭ম বারের মত সংসদ সদস্য নির্বাচত হয় তখন এই এলাকা বিদ্যুৎতের আলোয় আলোকিত হবে বলে জানান।

Related Articles

Back to top button