জাতীয়রাজনীতিসারাদেশ

উপজেলা নির্বাচনে না আসলে বিএনপিকে বহুদিন খেসারত দিতে হবে ;…ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার, নোয়াখালী :
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, উপজেলা নির্বাচন আমরা সবার জন্য উন্মুক্ত রেখেছি। এবারের জাতীয় নির্বাচনে নৌকা মার্কা ছিল, আবার যারা স্বতন্ত্র ভোট করতে চেয়েছে তাদেরকে সুযোগ দেওয়া হয়েছিল নির্বাচন করার জন্য। স্থানীয় সরকার নির্বাচন সম্পূর্ণ উন্মুক্ত। বিএনপি জাতীয় নির্বাচনে না এসে তারা যে ভুল করেছে, উপজেলা নির্বাচনে না আসলে তাদের এই ভুলের জন্য বহুদিন খেসারত দিতে হবে।

 

২৬ ফেব্রুয়ারী ২০২৪ সোমবার বিকালে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জে মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কাঙ্গালী ভোজে এসে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

 

বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, ২৮ তারিখে তারা পালিয়ে গেছে, আবারো ওই রকম কিছু করতে গেলে পালাতে হবে।

এতে নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য মোরশেদ আলম, নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-৬ আসনের সংসদ সদস্য মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম, সিনিয়র সহ সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, সাধারণ সম্পাদক সহিদ উল্যাহ খান সোহেল, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, নোয়াখালীর জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম’সহ দলীয় নেতৃবৃন্দ, প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও নির্বাচনী এলাকার মানুষ অংশ নেন।

Related Articles

Back to top button