Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলরাজনীতিশীর্ষ সংবাদসারাদেশ

অপ্রীতিকর ঘটনা ছাড়াই রামগড় পৌরসভা নির্বাচন সম্পন্ন

চেঙ্গী দর্পন প্রতিবেদক, রামগড় , খাগড়াছড়ি : সপ্তম ধাপের পৌরসভা নির্বাচনে খাগড়াছড়ির রামগড় পৌরসভায় ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত ভোট গ্রহণ কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সম্পন্ন হয়েছে।

আজ মঙ্গলবার (২ নভেম্বর) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত বরতিহীন ভাবে ভোট গ্রহণ করা হয়। ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ২৭ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করেন বলে জানিয়েছেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মো: সাইদুর রহমান।

রামগড় পৌরসভা নির্বাচনে এবার মেয়র এবং ৬ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ভোট গ্রহণ হবে না। প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বেসরকারিভাবে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী রফিকুল আলম কামাল এবং ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে মোহাম্মদ শামীমকে বিজয়ী ঘোষণা করেছে রির্টানিং অফিসার।

সাধারণ কাউন্সিলর পদে যারা নির্বাচিত হয়েছেন ১নং ওয়ার্ডে আবদুল হক , ২নং ওয়ার্ডে শ্যামল ত্রিপুরা, ৩নং ওয়ার্ড জিয়াউল হক, ৪নং ওয়ার্ড আহসান উল্যাহ, ৫নং ওয়ার্ডে মোহাম্মদ জামাল উদ্দিন, ৬নং ওয়ার্ডে মোহাম্মদ শামীম (বিনাপ্রতিন্ধিতায়), ৭নং ওয়ার্ডে আবুল বশর, ৮নং ওয়ার্ডে জসিম উদ্দিন চৌধুরী, ৯ নং ওয়ার্ডে আবুল কাশেম।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে যারা নির্বাচিত হয়েছেন, ১,২ ও ৩ নং ওয়ার্ডে বিবি আয়েশা, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে কনিকা বড়ুয়া এবং ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে আনোয়ারা বেগম।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, রামগড় পৌরসভায় ৯টি ওয়ার্ডের ৯টি ভোটকেন্দ্র ৬৪টি ভোটকক্ষে ভোট গ্রহণ করা হয় । এবার পৌরসভায় মোট ভোটার সংখ্যা ছিলো ২০ হাজার ৮শত ৮৬ জন।

Related Articles

Back to top button