Breakingঅপরাধখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

মানিকছড়িতে কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

চেঙ্গী দর্পন প্রতিবেদক, মানিকছড়ি ,খাগড়াছড়ি  :
খাগড়াছড়ির মানিকছড়িতে ১৪ বছর বয়সী কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. হাবিবুর রহমান প্রকাশ হাফিজ (১৯) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। আটক হাবিব উপজেলার পান্না বিল ভোলাইয়াপাড়া এলাকার বাসিন্দা মো. ওমর ফারুকের ছেলে।

 

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার বড়বিল এলাকায় ভিকটিমের নানীর বাড়িতে এ ঘটনা ঘটে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভিকটিম তার নানির বাড়িতে বসবাস করতেন। ঘটনার এক সপ্তাহ পূর্বে ভিকটিমের সাথে মানিকছড়ি ডিসি পার্কে পরিচয় হয় অভিযুক্ত হাবিবুরের সাথে । সেই সূত্র ধরে গত ২৫ ডিসেম্বর সোমবার রাতে ভিকটিম তার নানির বাড়িতে একলা থাকার সুযোগে ভিকটিমকে ভয়ভীতি ও প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষন করে চলে যায় হাবিব। একইভাবে ২৬ ডিসেম্বর মঙ্গলবার রাতে আবারও ভিকটিমের নানির বাড়িতে গিয়ে ভিকটিমকে ধর্ষন করে। এ সময় আশপাশের লোকজনের উপস্থিতি টের পেয়ে ( হাবিব) সে দৌঁড়ে পালিয়ে যায়।

 

এ ঘটনা পর ভিকটিমের মামা মো. রুবেল হোসেন বাদী হয়ে অভিযুক্তের বিরুদ্ধে বুধবার (২৭ ডিসেম্বর) থানায় ধর্ষণের মামলা দায়ের করলে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় অভিযুক্তকে আটক করে।

 

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ ইকবাল উদ্দিন জানান, ভিকটিমের মামা রুবেল হোসেন (২৮) বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। বুধবার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে ও গ্রেফতারকৃত আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Related Articles

Back to top button