Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

পানছড়ি বাজার উন্নয়ণ কমিটির আহবায়ক মোমিন ; সদস্য সচিব উচিত মনি

চেঙ্গী দর্পন প্রতিবেদক, পানছড়ি,খাগড়াছড়ি :
জেলার পানছড়ি উপজেলার সদর বাজার উন্নয়ন কমিটির আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

 

৫ জানুয়ারী ২০২৩ বৃহস্পতিবার সকালে সদর ইউপি মিলনায়তনে ইউপি চেয়ারম্যান উচিত মনি চাকমার সভাপতিত্বে ব্যবসায়ীদের সমম্বয়ে আলোচনাক্রমে ১১ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি গঠন করা হয়।

 

সভায় অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মোমিন, বাজার চৌধুরী ইখিন চৌধুরী , উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি নুর মোহাম্মদ,সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, প্রেস ক্লাবের সভাপতি জয়নাথ দেব , বিশিষ্ঠ ব্যবসায়ী আহাম্মদ ছৈয়দ , মনির হোসেন মেম্বার, মোহাম্মদ হোসেন সহ বাজার ব্যবসায়ী গন উপস্থিত ছিলেন।

উল্ল্যেখ্য ,পানছড়ি বাজার উন্নয়ন কমিটির মেয়াদ উর্ত্তীন্ন হওয়ায় উপজেলা প্রশাসন,বাজার ব্যবস্থাপনা ও কৃষক -ব্যবসায়ী নানা সমস্যার সম্মুখ্খীন হতে হচ্ছে। এ বিষয়ে প্রশাসনিক সভায় বারবার তাগাদা ও সমস্যা নিয়ে আলোচনা হয়। সর্বশেষ গত ২৮ ডিসেম্বর ২০২২তারিখের মাসিক উপজেলা আইনশৃঙ্খলা সভায় বাজার উন্নয়ন কমিটি গঠন নিয়ে বিষয়ে জোড় দেওয়া হয়। তারই ধারাবাহিকতায় বাজার উন্নয়ন কল্পে ৯০ কার্য দিবসের মধ্যে নতুন কমিটি গঠন ও সু শৃঙ্খল বাজার পরিচালনা করার লক্ষে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বিশিষ্ঠ ব্যবসায়ী আব্দুল মোমিন কে আহবায়ক ও ইউপি চেয়ারম্যান উচিত মনি চাকমা কে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি গঠিত হয়।

Related Articles

Back to top button