Breakingচট্টগ্রাম অঞ্চলপর্যটনসারাদেশ

আনোয়ারায় ফ্রিতে টানেল দেখল বীর মুক্তিযোদ্ধাগন

চেঙ্গী দর্পন প্রতিবেদক, আনোয়ারা ,চট্টগ্রাম :
আনোয়ারায় ৩৫টি গাড়ি করে ফ্রিতে টানেল দেখল ৫০০জন। উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের এ আয়োজনে ৩৩২ জন শিক্ষার্থী, বীর মুক্তিযোদ্ধা,বিশেষ চাহিদা সম্পন্ন শিশু ও এতিম এতে অংশ নেয়।

 

৬ নভেম্বর ২০২৩ সোমবার সকাল ১১টার সময় উপজেলা পরিষদ থেকে ৩৫টি গাড়ি যাত্রা শুরু করে। টানেল পার হয়ে সবাই এক ঘন্টা পতেঙ্গা সমুদ্র সৈকতে ঘুরে, ফটোশেসন শেষে আবারও আনোয়ারা উপজেলা পরিষদ চত্বরে সবাইকে নামিয়ে দেওয়া হয়। গাড়ি থেকে নামার আগে সবাইকে দুপুরের খাবারের প্যাকেটও বিতরণ করা হয়।

 

এতে উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, ইউএনও মো. ইশতিয়াক ইমন, সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মুমিন, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরী, ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, এম. এ কাইয়ূম শাহ্, আজিজুল হক বাবুল, কলিম উদ্দিন, অসীম কুমার দেব ও বীর মুক্তিযোদ্ধা শামসুল ইসলাম প্রমূখ।

 

এছাড়াও আনোয়ারা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের তিন শতাধিক শিক্ষার্থী টানেলের উপর রচনা লিখে টানেল দেখার যোগ্যতা অর্জন করে।

 

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইশতিয়াক ইমন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল চট্টগ্রাম তথা আনোয়ারাবাসীর স্বপ্নের স্থাপনা। তাই আমরা ৫০০ জনকে ফ্রিতে টানেল দেখার সুযোগ করে দিচ্ছি।

 

Related Articles

Back to top button