Breakingঅপরাধপার্বত্য অঞ্চলরাঙ্গামাটিশীর্ষ সংবাদ

বাঘাইছড়িতে ইউপি মেম্বার সমর বিজয় হত্যা দায়ের মামলার তদন্ত শুরু করেছে পুলিশ

চেঙ্গী দর্পন প্রতিবেদক , রাঙ্গামাটি : রাঙ্গামাটির বাঘাইছড়িতে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে রূপকারী ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার ও জেএসএস সংস্কার দলের নেতা সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যার ঘটনায় দায়ের করা মামলার তদন্ত শুরু করেছে পুলিশ।


নিহতের ভাই বিনয় চাকমা জেএসএস সন্তু দলের ১০ সদস্য ও অজ্ঞাত ৮ জনকে আসামি করে বাঘাইছড়ি থানায় এই হত্যা মামলা নং-০৬/০৭ তারিখ-২৪-২-২০২১ দায়ের করে। যাহা দন্ডবিধি আইনের-৩০২/৩৪ ধারা।


এরই মধ্যে বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) থেকে রাঙ্গামাটির সহকারী পুলিশ সুপার সুফি উল্লাহ, পুলিশের ডিএসবি শাখার সহকারী পুলিশ সুপার ফারুক আহম্মেদ, বাঘাইছড়ি থানার সার্কেল এএসপি আব্দুল আওয়াল ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনাস্থলের বিভিন্ন আলামত পর্যবেক্ষণ করেন।


এসময় বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম ও ঘটনার প্রত্যক্ষদর্শী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুরুন্নবী সরকারের সাথে মতবিনিময় শেষে পুলিশ সুপার সুফি উল্লা সাংবাদিকদের বলেন, হত্যাকান্ডে জড়িত আসামিদের ধরতে পুলিশ ইতিমধ্যে অভিযান শুরু করেছে। প্রাথমিক অবস্থায় হত্যাকান্ডটি পরিকল্পিত বলে ধারনা করা হচ্ছে। তবে দ্রুত এই হত্যাকান্ডের সাথে জড়িতদের ধরতে পারবো বলে আশা প্রকাশ করেন তিনি।
এদিকে উক্ত ঘটনাকে কেন্দ্র করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ। আর ময়নাতদন্ত শেষে নিহত সমর বিজয় চাকমার মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন খান। তবে এই হত্যাকান্ডের ঘটনায় এখনো এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় আইন-শৃঙ্খলা বাহিনী টহল জোরদার করা হয়েছে।

Related Articles

Back to top button