Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

খাগড়াছড়িতে ইসলামি ফাউন্ডেশনের মতবিনিময় ও প্রশিক্ষন অনুষ্ঠিত

সৈয়দ এম এ বাসার, চেঙ্গী দর্পন প্রতিবেদক,খাগড়াছড়ি : জেলার ইসলামি ফাউন্ডেশনের আয়োজনে সন্ত্রাস জঙ্গীবাদ ও করোনা প্রতিরোধ সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা এবং সামাজিক সমস্যা নিরসন বিষয়ক মতবিনিময় সভা ও প্রশিক্ষণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

০৩ ফেব্রুয়ারী ২০২২ বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসায় ইফা-র মতবিনিময় ও প্রশিক্ষন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

ইসলামিক ফাউন্ডেশন খাগড়াছড়ি পার্বত্য জেলা কর্তৃক আয়োজিত সভায় সদর উপজেলার সুপার ভাইজার মোহাম্মদ আশ্রাফ উদ্দিনের সঞ্চলনায় ইফা-র খাগড়াছড়ি জেলার উপ-পরিচালক মোঃ মনজুরুল আলম মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি জেলা পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে খাগড়াছড়ি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মুহাম্মদ মহিউদ্দিন, প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সমিতির সভাপতি মোঃ শফিকুল ইসলাম বিভিন্ন উপজেলা থেকে মসজিদের খতিব ও ইমাম গন উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সন্ত্রাস জঙ্গীবাদ দমন , অমিক্রন- করোনা প্রতিরোধ করণীয়, সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা এবং সামাজিক সমস্যা নিরসনে খতিব ও ইমাম গনের কি করণীয় সে সম্পর্ক বিষদ আলোচনা হয়।

Related Articles

Back to top button