Breakingসারাদেশ

আনোয়ারার শারদীয় দুর্গোৎসবে বোরহান উদ্দিন মুরাদের বস্ত্র বিতরণ

আনোয়ারা (চট্টগ্রাম), চেঙ্গী দপর্ন প্রতিবেদক ; চট্টগ্রামের আনোয়ারায় সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে উপজেলার বারখাইন ইউনিয়নের বিভিন্ন পূজা মণ্ডপের কয়েক হাজার সনাতন ধর্মাবলম্বী নারী-পুরুষের মাঝে বস্ত্র বিতরণ করেছেন সাবেক সাংসদ আখতারুজ্জামান চৌধুরী বাবুর একান্ত সচিব ও ইউসিবিএল ইসি চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী রণির একান্ত সচিব দক্ষিণ জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ।

শুক্রবার (২৩ অক্টোবর) সকালে উপজেলার বারখাইন ইউনিয়নের বিভিন্ন পূজামণ্ডপে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ইসি চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী রণি ও পরিচালক আসিফুজ্জামান চৌধুরী জিমির পক্ষে ও তার নিজস্ব অর্থায়নে ইউনিয়নের পূজামণ্ডপে এ বস্ত্র বিতরণ করেন।

এসময়ে উপজেলা উপজেলা আওয়ামীলীগ নেতা খোরশেদুল অালম হিরো, দক্ষিণ জেলা যুবলীগ নেতা মোহাম্মদ অানিসুর রহমান, উপজেলা যুবলীগ নেতা মান্না দে, উপজেলা ছাত্রলীগ নেতা আসিফ, আতিক, সাকিব, মানিক, জামশেদ, রাসেল, নয়ন, জাহেদ, রেজাউল করিম, শফিউল অাজম মুবিন, পূর্ব বারখাইন তরুণ সংঘ দূর্গাবাড়ি সভাপতি জোটন গুপ্ত, সহ সভাপতি সঞ্জয় দত্ত বাঁশি, সাধারণ সম্পাদক জুয়েল মজুমদার, অর্থ সম্পাদক জনি দত্ত, নিতাই মজুমদারসহ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ বলেন, শারদীয় দুর্গাপূজায় সনাতন ধর্মাবলম্বীরা তাদের উৎসব সুন্দরভাবে পালন করতে পারে সে জন্য ভূমিমন্ত্রী ও ইসি চেয়ারম্যান মহোদয়ের নির্দেশে ইউনিয়নের প্রতিটি পূজা মণ্ডপে এই ক্ষুদ্র প্রয়াস। তিনি দুর্গাপুজা উপলক্ষে সবাইকে শারদীয় শুভেচ্ছা জানান।

Related Articles

Back to top button