Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

খাগড়াছড়িতে দুর্গাপূজা উদযাপনে পুলিশ সুপারের মতবিনিময়

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি :
খাগড়াছড়ি জেলা পুলিশের উদ্যোগে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে সার্বিক আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

২৬ সেপ্টেম্বর ২০২৪ , বৃহস্পতিবার বিকালে খাগড়াছড়ি পুলিশ সুপার মো. আরেফিন জুয়েল এর সভাপতিত্বে মত বিনিময় সভায় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মাহমুদা বেগম,জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এমএন আবছার, অতিরিক্ত পুলিশ সুপার তফিকুল আলম, , অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন মজুমদার, সহকারী পুলিশ সুপার এ কে এম কামরুজ্জামান, সহকারী পুলিশ সুপার সৈয়দ মুমিদ রায়হান, খাগড়াছড়ি সদর থানার অফিসার্স ইনচার্জ মো.আব্দুল বাতেন মৃধা, জেলা পুলিশের ডিআই ওয়ান মো. আনোয়ার হোসেন সহ হিন্দু সম্প্রদায়ের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

পুলিশ সুপার আরেফিন জুয়েল বলেন, আগামী ৯ অক্টোবর হতে ১৩ অক্টোবর পর্যন্ত ৫ দিনব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ উৎসব। শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু, সুন্দর ও উৎসব মুখর করতে নিরাপত্তা ও আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ সহ সার্বিক বিষয়ে নিরাপত্তা বিষয়ে সজাগ থাকতে হবে।

 

খাগড়াছড়ি জেলার ৯ উপজেলায় ৬১ টি পুজামণ্ডপে পুজা অনুষ্ঠিত হবে। পূজামণ্ডপগুলোতে যাতে সর্বোচ্চ নিরাপত্তা থাকে, সে লক্ষ্যে খাগড়াছড়ি পুলিশ নিরলস ভাবে কাজ করবে বলে আশ্বাস দেন তিনি।

 

পুলিশ সুপার আরও বলেন, দুর্গাপূজায় যাতে কোনো সুযোগসন্ধানী ও স্বার্থান্বেষী মহল অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেজন্য পুলিশের গোয়েন্দা নজরদারি অব্যাহত থাকবে। নিরাপত্তার জন্য প্রত্যেকটা পূজা মন্ডপে যেন সিসিটিভি সংযুক্ত রাখ এবং নিরাপত্তার বলয়ের মধ্যদিয়ে দুর্গাপূজা উদযাপন করার জন্য আহ্বান জানানো হয়। আযানের সময় মাইকের শব্দ,বাদ্য যন্ত্র সংযত ও নিয়ন্ত্রণে রাখার আহবান জানান।

Related Articles

Back to top button