Breakingঅপরাধসারাদেশ

সাতকানিয়ায় খুনের ঘটনায় একজন গ্রেপ্তার

চেঙ্গী দর্পন প্রতিবেদক, সাতকানিয়া (চট্টগ্রাম) : দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় মো. তারেক নামের এক যুবক খুনের ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর একজন গ্রেপ্তার করেছে পুলিশ।


গত শুক্রবার দিবাগত রাতে তারেকের পিতা মো. আবু ছিদ্দিক বাদী হয়ে ৮ জনকে এজাহার নামীয় ও ৪/৫ জনকে অজ্ঞাতনামা আসামী করে সাতকানিয়া থানায় এ মামলা দায়ের করে। মামলার এজাহারনামীয় আসামী উপজেলার ছদাহা ইউনিয়নের ৩নং ওয়ার্ড মৌলভী পাড়ার আহমদ ছৈয়দের ছেলে সিরাজুল ইসলাম মুনির (২০) কে ঘটনার পর গ্রেপ্তার করেছে পুলিশ।


এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা ও সাতকানিয়া থানার উপ-পরিদর্শক মাহাবুবুল আলম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামী সিরাজুল ইসলাম মুনিরকে (১০ এপ্রিল) শনিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। এ মামলার অন্যান্য আসামীদের গ্রেপ্তারে অভিযানের পাশাপাশি ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনে কাজ চালিয়ে যাচ্ছি।


উল্লেখ্য, গত বৃহস্পতিবার ৮ এপ্রিল সন্ধ্যায় উপজেলার ছদাহা ইউনিয়নের নুনুর বাপের হাটের উত্তর পার্শ্বে মাঝের পাড়ায় বন্ধু শহীদকে প্রতিপক্ষের লোকজন মারধর করছে শুনে তাকে উদ্ধার করতে ঘটনাস্থলে গেলে প্রতিপক্ষরা তারেককে ধরে দুই পায়ে কুড়াল দিয়ে কুপিয়ে ঘটনাস্থলে খুন করে পালিয়ে যায়। এছাড়া এ ঘটনায় আহত হন হেলাল ও শহীদ নামে আরো দুইজন। তারা বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Related Articles

Back to top button