অপরাধচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

সীতাকুণ্ডে বিদেশী মদ সহ পাচারকারী যুবক আটক

চেঙ্গী দর্পন প্রতিবেদক, সীতাকুণ্ড , চট্টগ্রাম  :
চট্টগ্রামের সীতাকুণ্ডে ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের ১৭২ বোতল বিদেশী মদ সহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযানকালে পিকআপ ভ্যান চালক দৌড়ে পালিয়ে গেলেও মাদক পরিবহনে ব্যবহৃত পিক আপ ভ্যানটি জব্দ করা হয়েছে ।

 

১ এপ্রিল ২০২৪, সোমবার ভোরে উপজেলার পৌর সদরস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শেখপাড়া এলাকায় এ অভিযান চালানো হয়। আটককৃত মো.আবদুল্লাহ (২৬) ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের মধ্য মাটুয়া গ্রামের মো.রিয়াজ উদ্দিনের পুত্র ।

 

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল উদ্দিন পিপিএম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার ভোরে পুলিশের একটি টহল দল মহাসড়কের শেখপাড়া এলাকায় অবস্থানকালে বেপরোয়া গতিতে আসা চট্টগ্রামমুখী একটি পিক আপকে থামাতে সংকেত দেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকআপ ভ্যান চালক মহাসড়কের পাশে পিক আপটি থামিয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে পুলিশ সদস্যরা পিকআপে তল্লাশি চালিয়ে কার্টুনের ভেতর থেকে ১৭২ টি ভারতীয় ব্র্যান্ডের বিদেশী মদের বোতল উদ্ধার করেন। এই সময় পাচারে জড়িত যুবক আবদুল্লাহকে গ্রেপ্তারের পাশাপাশি পাচার কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করা হয়।

 

ওসি কামাল উদ্দিন পিপিএম আরো জানান, গ্রেপ্তার যুবক প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক পাচারের সাথে নিজের সম্পৃক্ততার সত্যতা স্বীকার করেছে। তার পাশাপাশি এই চক্রে আরো একাধিক সদস্য জড়িত রয়েছে। তারা দীর্ঘদিন ধরে ফেনী জেলার ছাগলনাইয়া সীমান্ত এলাকা দিয়ে ভারতীয় মদ চোরাচালান করতেন। পরে চট্টগ্রাম নগরের বিভিন্ন স্থানে এনে এসব মদ বেশি বিক্রি করতেন । গ্রেপ্তার মাদক পাচারকারী যুবক আবদুল্লাহ ও পলাতক পিকআপ চালক মোঃ জুয়েলের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করা হয়েছে। আবদুল্লাহ’কে সে মামলায় গ্রেপ্তার দেখিয়ে সোমবার দুপুরের পর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Back to top button