Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চল

সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পন ; খাগড়াছড়ি পুলিশ সুপার

স্টাফ রিপোর্টা্র ,খাগড়াছড়ি
সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পন। আমরা ভালো কাজ করলে সেগুলো তুলে ধরবেন। ঠিক তেমনি ভুল কাজ করলেও সেটা তুলে ধরবেন। আমরা যে কোন কাজে সংশোধন হতে চাই। আমাদের ভুলগুলো ধরিয়ে দিলে ভুল থেকে আমরা শুধরানো চেষ্টা করবো।

 

মঙ্গলবার (১০সেপ্টেম্বর) বিকালে খাগড়াছড়িতে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন নবাগত পুলিশ সুপার সুপার মো. আরেফিন জুয়েল।

 

এ সময় পুলিশ সুপার মো. আরেফিন জুয়েল।সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, জেলার পুলিশ প্রশাসনকে ঢেলে সাজানো হবে। পুলিশ হবে জনবান্ধব। পুলিশের প্রতি জনগণের আস্থা ফিরিয়ে আনার জন্য আমরা গুরুত্ব সহকারে কাজ করবো।এর জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

 

খাগড়াছড়ি নবাগত পুলিশ সুপার বলেন, নতুন বাংলাদেশে পুলিশ থাকবে জনগণের সেবায়। সম-সাময়িক নানা বিষয়ে সাংবাদিকের সাথে কথা বলেন নবাগত পুলিশ সুপার। তিনি নতুন বাংলাদেশের স্বাধীনতায় শহিদদের শ্রদ্ধা জানিয়ে জনগণকে সর্বোচ্চ সহযোগিতা করে এ জেলাকে সুন্দর পরিবেশ দেয়ার প্রতিশ্রুতি দেন।

সাংবাদিকদের বিরুদ্ধে মামলার বিষয়ে তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। মাদকদ্রব্য আসে মিমানমার,ভারত থেকে মন্তব্য করে তিনি বলেন, তারা বিক্রয় করে আর আমরা সেবন করি। ফলে ক্ষতি হচ্ছে আমাদের সমাজ। ।কোন মাদক কার্বারিদের ছাড় দেয়া হবেনা। সকল অনিয়মের সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মাহমুদা বেগম,খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি তরুণ কুমার ভট্টাচার্য্য, অতিরিক্ত পুলিশ সুপার মো. জসীম উদ্দিন, সহকারী পুলিশ সুপার মো. তফিকুল আলম,সহকারী পুলিশ সুপার সৈয়দ মুমিদ রায়হান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জসীম উদ্দিন মজুমদার, সদর থানার অফিসার্স ইনচার্জ মো. আব্দুল বাতেন মৃধা সহ জেলা কর্মরত প্রিন্ট ও মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button