Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

শান্তি-সম্প্রীতি ও সৌহার্দ্যপূর্ণের মধ্য দিয়ে শারদীয় দুর্গাপূজা উদযাপন করবে; রিজিয়ন কমান্ডার ,খাগড়াছড়ি

স্টাফ রিপোর্টার ,খাগড়াছড়ি :
আপনারা সবাই মনের দৃষ্টিভঙ্গি পাল্টান, সবাই মনের চোখ খোলা রাখলে ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলকেই ভালো লাগবে আর এতে করেই পাহাড়ে শান্তি ফিরে আসবে, তখন আর আইন-শৃঙ্খলা বাহিনী,নিরাপত্তা বাহিনীর দরকার হবে না, আপনারাই সকলে সকলের নিরাপত্তা নিশ্চিত করতে পারবেন।আপনারা নিশ্চিন্তে উৎসব উদযাপন করুন। সার্বিক নিরাপত্তায় অন্যদের পাশাপাশি সেনাবাহিনী ও আপনাদের সাথে আছে।

 

৯অক্টোবর ২০২৪, বুধবার সকালে খাগড়াছড়ি শহরস্থ শ্রী শ্রী লক্ষী নারায়ন মন্দিরে এ চক্ষু চিকিৎসা সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়। এতে সদর উপজেলা সনাতন সমাজ কল্যাণ সমিতি’র সভাপতি সুজিত দাশের সভাপতিত্বে চক্ষু চিকিৎসা ক্যাম্পেইন উদ্বোধনী অনুষ্ঠানে সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে এসব কথা বলেন রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মোঃ আমান হাসান।

 

রিজিয়ন কমান্ডার আরও বলেন ,পার্বত্য চট্টগ্রামে প্রতিটি মন্দিরে শান্তি-সম্প্রীতি ও সৌহার্দ্যপূর্ণের মধ্য দিয়ে সার্বজনীন শারদীয় দুর্গাপূজা উদযাপন করবে বলে জানান তিনি।

 

এদিন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে সনাতন সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে চট্টগ্রাম লায়ন্স চক্ষু হাসপাতাল ও খাগড়াছড়ি  চক্ষু হাসপাতালের সার্বিক তত্বাবধানে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা,ঔষধ ও দরিদ্র চক্ষু রোগীদের জন্য চশমা বিতরণ করা হয় এবং খাগড়াছড়ির বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন ও সেনা রিজিয়নের পক্ষ থেকে শারদীয় উপহার তুলে দেন রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মোঃ আমান হাসান।

 

এ সময় অনান্যদের মধ্যে খাগড়াছড়ি রিজিয়নের জিএসও-২ মেজর মো. জাবির সোবহান মিয়াদ,সদর জোন কমান্ডার লে. কর্নেল আবুল হাসনাত জুয়েল, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক মজুমদার সনাতন সমাজ কল্যাণ কেন্দ্রীয় কমিটি’র আহবায়ক নির্মল কান্তি দাশ,শ্রী শ্রী লক্ষী নারায়ন মন্দিরের সাধারণ সম্পাদক নির্মল দেব প্রমূখ সহ হিন্দু সম্প্রদায়ের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button