Breakingপার্বত্য অঞ্চলবান্দরবানসারাদেশ

রোয়াংছড়িতে নাগরিক সংবর্ধনায় সিক্ত হলেন বীর বাহাদুর উশৈসিং এমপি

চেঙ্গী দর্পন প্রতিবেদক, রোয়াংছড়ি , বান্দরবান :
জেলার রোয়াংছড়িতে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নাগরিক গণ সংবর্ধনায় সিক্ত হলেন সাবেক পার্বত্য মন্ত্রী ও বর্তমান ৩০০নং আসনের সাংসদ বীর বাহাদুর উশৈসিং এমপি।

 

 

 

শুক্রবার সকাল (২৬ জানুয়ারী ২৪) শিশুপার্ক চত্বরে নাগরিক গণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগে চহ্লামং মারমা সভাপতিত্বে এলাকার সাধারণ মানুষসহ রাজনৈতিক ও সামাজিক সংগঠনগুলো সংবর্ধিত ব্যাক্তিকে ফুলেল শুভেচ্ছা জানান।

 

 

সংবর্ধিত সাংসদ বীর বাহাদুর উশৈসিং এমপি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার নানাভাবে জনগণের পাশে থেকে সুচারুর ভাবে কাজ করে যাচ্ছে। বিগত করোনাকালীন সময় থেকে এখন পর্যন্ত নানা দূর্যোগে সরকার সব সময়ই সাধারন মানুষের পাশে রয়েছে। বিগত সময়েরও সার্বিক উন্নয়ন এবং নারীদের উন্নয়নে এ সরকার অনন্য ভূমিকা গুরুত্ব দিয়ে রেখেছে। তাই আবারো আওয়ামী লীগ সরকারকেই নির্বাচিত করাই শিক্ষা, স্বাস্থ্য, কৃষিখাতকে গুরুত্ব দিয়ে কাজ করা হবে এবং সংবর্ধনা অনুষ্ঠানের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

 

 

সংবর্ধনা শেষে হাজারো মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন এমপি। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষ্মীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, চৌধুরী প্রকাশ বড়–য়া, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা, ভাইস চেয়ারম্যান আথুইমং মারামা, আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, তারাছা ইউপি চেয়ারম্যান উনুমং মারমা, উপজেলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক আনন্দসেন তঞ্চঙ্গ্যাসহ হাজারো অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button