খাগড়াছড়িপার্বত্য অঞ্চলরাজনীতি

রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় চেয়ারম্যান হলেন বিশ্ব প্রদীপ কুমার কারবারী

চেঙ্গী দর্পন প্রতিবেদক, রামগড় , খাগড়াছড়ি :
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে ফের দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিশ্ব প্রদীপ কুমার কারবারী।

 

 

৮ মে ২০২৪ বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত নির্বাচনে আনারস প্রতীক নিয়ে ১৩ হাজার ৮৪৩ ভোট পেয়ে তিনি বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দোয়াত কলম প্রতীকের প্রার্থী মো: আবদুল কাদের পেয়েছেন ৮ হাজার ৪৪৭ ভোট। এছাড়া ঘোড়া প্রতীকের প্রার্থী কংজঅং মারমা পেয়েছেন ২ হাজার ৭৯ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীকে মোবারক হোসেন ১০ হাজার ৯৭১ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি টিয়াপাখি প্রতীকে আনোয়ার ফারুক পেয়েছেন ৪ হাজার ৪১৫ ভোট, টিউবওয়েল প্রতীকে নুরুল আমীন পেয়েছেন ৩ হাজার ৮৪৭ ভোট, তালা প্রতীকে শামসুুদ্দিন মিলন পেয়েছেন ৩ হাজার ৫৩২ ভোট ও মাইক প্রতীকে ওমর ফারুক পেয়েছেন ১ হাজার ২২৪ ভোট।

 

মহিলা ভাইস চেয়ারম্যান প্রতীকে নাছিমা আহসান নীলা ১৬ হাজার ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র নিকটতম প্রতিদ্বদ্ধি হাসিনা আক্তার কলস প্রতীকে পেয়েছেন ৭ হাজার ৫৬৩ ভোট।

 

উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে স্থাপিত নির্বাচনী ফলাফল ঘোষণা কেন্দ্র হতে রাত সাড়ে ৯টায় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: জমির উদ্দিন এ ফলাফল ঘোষণা করেন।

 

এদিকে নির্বাচন পরবর্তী ভোট গণনার সময় খাগড়াবিল, বলিপাড়া সহ কয়েকটি কেন্দ্র উত্তেজনা ও বিশৃংখলার সৃষ্টি হলে পুলিশ ও বিজিবি পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

Related Articles

Back to top button