Breakingচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

বাঁশখালী বঙ্গবন্ধু সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রবীন শিক্ষক আজিজুর রহমানের মৃত্যু

চেঙ্গী দর্পন প্রতিবেদক, বাঁশখালী , চট্টগ্রাম  :
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শীলকূপ ইউনিয়নের পশ্চিম মনকিচর গ্রামের প্রবীন শিক্ষক আলহাজ্ব মাষ্টার আজিজুর রহমান (৭২) গত শনিবার (১৬ ডিসেম্বর) রাত ২টার সময় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহির রাজিউন)।

 

গত ২৮ জানুয়ারীতে তিনি স্ট্রোক করেন। এর পর থেকে তিনি দীর্ঘ একবছর চিকিৎসাধীন ছিলেন। সর্বশেষ গত রাতে চট্টগ্রাম নগরীর বাকলিয়া মাজার গেইট আবাসিক এলাকায় নিজ বাসভবনে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। পরিবারের পক্ষ থেকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার বড় ছেলে বাংলাদেশ মোজাম্বিক কমিনিটির সভাপতি আলহাজ্ব আনিছুর রহমান।

 

তিনি ১৯৭৫ সালের আগষ্ট মাসে বাঁশখালী সরকারী বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে (সাবেক ইউনাইটেড হাই স্কুল) সহকারী শিক্ষক (বিএসসি) হিসেবে যোগদান করেন। ২০০৭ সাল থেকে থেকে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে ২০১১ সালের ১ জানুয়ারী মাসে অবসরগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন পুত্র ও তিন কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

 

 

রোববার (১৭ ডিসেম্বর) বিকেল ৩টায় মরহুমের জানাযার নামায উপজেলার শীলকূপের ১ নম্বর ওয়ার্ড পশ্চিম মনকিচর নয়াঘোনা নুরু মার্কেটের পশ্চিম পাশে স্থানীয় জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হবে। নামায শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

 

এ দিকে তাঁর মৃত্যুতে স্থানীয় সাংসদ, গন্ডামারা এসএস পাওয়ার প্লান্টের সাবেক প্রধান সমন্বয়ক আলহাজ্ব মো. নাছির উদ্দিন, বাঁশখালী সাংবাদিক সমিতি, শীলকূপ ইউপির চেয়ারম্যান কায়েস সরওয়ার সুমন, সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার, সাবেক চেয়ারম্যান মো. মহসিন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মিজান সিকদার সহ বাঁশখালী সরকারী বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন মহল শোক ও সমবেদনা প্রকাশ করেন।

Related Articles

Back to top button