খাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

পার্বত্য প্রতিমন্ত্রী ও জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে নব নির্বাচিত জন প্রতিনিধি’র সৌজন্য সাক্ষাত

চেঙ্গী দর্পন প্রতিবেদক, মানিকছড়ি , খাগড়াছড়ি :
৬ষ্ঠ উপজেলা পরিষদ প্রথম ধাপের নির্বাচনে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা ও জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু’র সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

 

 

১০ মে ২০২৪ ,শুক্রবার উপজেলা আওয়ামীলীগ সভাপতি টানা দুইবার নির্বাচিত চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয় এবং মহিলা ভাইস চেয়ারম্যান নূর জাহান আফরিন লাকি সহ উপজেলা আ.লীগের শীর্ষ নেতৃবৃন্দ দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও খাগড়াছড়ি জেলা আ.লীগের সভাপতি সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এবং খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু’র সাথে সৌজন্য স্বাক্ষাত করেন।

 

এ সময় মন্ত্রী ও জেলা পরিষদ চেয়ারম্যান চেয়ারম্যান নব নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে অভিনন্দন জানান এবং জনগণের প্রত্যাশা পূরণে কাজ করার মধ্য দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র স্মার্ট বাংলাদেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার অনুরোধ করেন। নবনির্বাচিত জনপ্রতিনিধিরা মন্ত্রী ও জেলা পরিষদ চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে আগামী দিয়ে জনপদ উন্নয়নে সহযোগিতা প্রত্যাশা করেন।

 

 

এ সময় উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দীন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি মো. শফিকুর রহমান ফারুক, মো. শহীদুল ইসলাম মোহন, এসএম রবিউল ফারুক, সাবেক ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল সহ দলের সিনিয়র নেতৃবৃন্দ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button