Breakingখাগড়াছড়িদুর্ঘটনাপার্বত্য অঞ্চলসারাদেশ

পানছড়িতে বিধবার ঘড় আগুনে পুড়ে ছাই

চেঙ্গী দর্পন প্রতিবেদক,পানছড়ি ,খাগড়াছড়ি : জেলার পানছড়ির ৩নং সদর ইউপির দক্ষিণ টিএন্ডটি টিলায় আগুনে পুড়ে বৃদ্ধা শাহজানির বসত ঘর ছাই হয়ে গেছে।

৪ আগষ্ট ২০২২ বৃহস্পতিবার আনুমানিক সাড়ে ১০ টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনের খবর পেয়ে এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। শেষ পর্যায়ে ফায়ার সার্ভিসের একটি দল এসে অগ্নিকান্ডের সমাপ্তি টানেন।

আগুনের খবর পেয়ে তাৎক্ষনিক উপজেলা নির্বাহি অফিসার রুবাইয়া আফরোজ ,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাকিবুল ইসলাম ও সদর ইউপি চেয়ারম্যান উচিত মনি চাকমা ঘটনাস্থল পরিদর্শন করেন। ক্ষতিগ্রস্ত পরিবারকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ২ বান্ডিল ঢেউটিন, শুকনা খাবার ০১ প্যাকেট ও নগদ ৬ হাজার টাকার চেক প্রদান করেন ও ইউপি চেয়ারম্যান নগত দু‘হাজার টাকা দেন । ।

ক্ষতিগ্রস্ত বৃদ্ধা শাহজানি বেগম জানান, স্বামী হারা অভাবের সংসার আমার। নাতিকে স্কুলে দিতে গিয়েছিলাম। ফিরে এসে দেখি আমার শেষ সম্বলটুকু আগুনে পুড়ে শেষ। এ সময় তার আত্মচিৎকারে পরিবেশ ভারী হয়ে ওঠে। আগুনের সুত্রপাত সম্পর্ক জানা না গেলেও বিদ্যুৎ সর্টসার্কিট হতে আগুনের সুত্রপাত বলে স্থানীয়রা জানায় ।

Related Articles

Back to top button