Breakingঅপরাধসারাদেশ

চন্দ্রগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ শামীম বাহিনীর দুই সদস্য গ্রেপ্তার

চেঙ্গী দর্পন প্রতিবেদক,চন্দ্রগঞ্জ (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরে ডাকাতির প্রস্তুতিকালে বিপুল পরিমাণ দেশিয় তৈরী অস্ত্রসস্ত্রসহ আন্তঃজেলা ডাকাতদলের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৪ এপ্রিল) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। এরআগে ভোররাতে চন্দ্রগঞ্জ থানাধীন দত্তপাড়া ইউপির শাহাজাদপুর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।


গ্রেপ্তারকৃতরা হলো- দত্তপাড়ার শ্রীরামপুর গ্রামের মৃত আমিন উল্যাহ মুছার পুত্র আহম্মদ উল্যা (৪৪) ও বেগমগঞ্জ উপজেলার মোহাম্মদপুর গ্রামের গোলাবাড়ির সেলিম রেজার পুত্র আশ্রাফুল আলম ইমন (২৫)।

পুলিশ জানায়, তারা উভয়ই নিহত শীর্ষ সন্ত্রাসী শামীম বাহিনীর সক্রিয় সদস্য ছিলেন। এছাড়া তাদের বিরুদ্ধে নোয়াখালীর চাটখিল, বেগমগঞ্জ, লক্ষ্মীপুর সদর থানাসহ বিভিন্ন থানায় অন্তত একডজনের বেশি মামলা রয়েছে।


থানা সূত্রে জানা যায়, দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রর এসআই মো. মজিবুর রহমানসহ সঙ্গীয় ফোর্স রাত্রিকালীন পাহারারত অবস্থায় আহম্মদ উল্যা ও আশ্রাফুল আলম ইমনকে আটক করতে সক্ষম হন। এ সময় ডাকাতি কাজে ব্যবহৃত একটি দেশিয় তৈরী পাইপ গান, ২ রাউন্ড কার্তুজ, লোহার তৈরী ছোরা, দামা, রামদাসহ বিভিন্ন ধরণের দেশিয় তৈরী বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একে ফজলুল হক জানান, ডাকাতির প্রস্তুতিকালে বিপুল পরিমাণ দেশিয় তৈরী অস্ত্রসস্ত্রসহ শামীম বাহিনীর দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় অসংখ্য মামলা রয়েছে বলেও তিনি নিশ্চিত করেন।

Related Articles

Back to top button