Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

খাগড়াছড়িতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি :
খাগড়াছড়িতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে খাগড়াছড়ি যুবদলের বর্ণাঢ্য শোভাযাত্রা ও বিশাল যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

২৭ অক্টোবর ২০২৪ রবিবার সকালে জেলার বিভিন্ন উপজেলার আহবায়ক পানছড়ির মো.আফসার, দিঘিনালার মো.আব্দুল মোতালেব, মাটিরাঙ্গার জয়নাল আবেদীন সরকার, মহালছড়ির শরিফুল ইসলাম, রামগড়ের বাদশা মিয়া,গুইমারার হাফিজুর রহমান , মানিকছড়ির মোশারফ হোসেন, লক্ষীছড়ির মকবুল হোসেন এর নেতৃত্বে যুবদলের হাজারো নেতাকর্মী দলে দলে র‍্যালি নিয়ে এ শোভাযাত্রায় যোগ দেন।

শোভাযাত্রাটি প্রধান সড়ক ঘুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা বিএনপি,যুবদল ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা। শ্রদ্ধা নিবেদনের পরপরেই শাপলা চত্বরস্থ মুক্তমঞ্চে বেলুন উড়িয়ে ও কেক কেটে জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। কেক কাটার পরপরেই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জেলা যুবদলের সভাপতি মাহাবুব আলম সবুজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওয়াদুদ ভূইয়া অভিযোগ করে বলেন,বিএনপি যাতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতায় যেতে না পারে তার জন্য বহুমুখী ষড়যন্ত্র চলছে। যাদের বিগত সাড়ে ১৫ বছর রাজপথে দেখা যায়নি তারাও এখন বড় বড় কথা বলছে, নানান সবক দিচ্ছে। কিন্তু বাংলার মানুষ কোন ষড়যন্ত্র সফল হতে দেবে না। বাংলাদেশের আগামীর সরকার গঠিত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে।

 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সাধারন সম্পাদক এম এন আবছার, জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, জেলা বিএনপি’র প্রধান উপদেষ্টা জাকিয়া জিনাত বিথী।

 

যুব সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী, যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, জেলা যুবদলের সহ-সভাপতি নাসির সিকদার, আমির খান ঝিনুক, যুগ্ম সম্পাদক কমল বিকাশ ত্রিপুরা, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান ও জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন প্রমুখ।

Related Articles

Back to top button