Breakingসারাদেশ

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা

স্টাফ রিপোর্টার ,মুন্সিগঞ্জ :
মুন্সীগঞ্জ শ্রীনগরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় নিরব আহমেদ (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে।

 

 

নিহত নিরব লৌহজং পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী বলে জানা গেছে। সে শ্রীনগর উপজেলার মধ্য কামার গাঁও এলাকার দেলোয়ার হোসেনের ছেলে।

 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়,গতকাল বৃহস্পতিবার দুপুরে শ্রীনগর উপজেলার কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চলাকালীন ওই বিদ্যালয়ের কয়েকজন ছাত্রীকে উত্যক্ত করে কয়েকজন যুবক। এ সময় নিহত নিরব ও তার সহপাঠীরা ঘটনার প্রতিবাদ করে।

 

এ ঘটনার জের ধরে শুক্রবার বিকালে শ্রীনগর উপজেলার কামারগাঁও এলাকায় আড্ডা দেওয়ার সময় নিরব ও তার সহপাঠীদের উপর অতর্কিত হামলা চালায় ইভটিজিংকারীরা।

 

এ সময় নিরবকে ধারালো ছুড়ি দিয়ে মাথা ও পিঠে আঘাত করে ইভটিজিংকারীরা।

 

 

পরে স্থানীয়রা নিরবকে গুরুতর আহত অবস্থায় শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক নিরবকে মৃত ঘোষণা করেন।

 

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর জানান, ইভটিজিংয়ের ঘটনার প্রতিবাদ করায় প্রতিপক্ষ নিরবকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য মাঠে কাজ করছে পুলিশ।

Related Articles

Back to top button