Breakingচট্টগ্রাম অঞ্চলরাজনীতিসারাদেশ

১৭ বছর পর ফটিকছড়িতে আওয়ামীলীগের এমপি

চেঙ্গী দর্পন প্রতিবেদক , ফটিকছড়ি, চট্টগ্রাম :
ফটিকছড়িতে ১৭ বছর পর দলীয় এমপি পেয়ে উৎফুল্ল স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীরা। দলীয় নেত্রী খাদিজাতুল আনোয়ার সনি এমপি নির্বাচিত হওয়ায় দলটির সাধারণ নেতা কর্মীদের মাঝে এমন আনন্দ পরিলক্ষিত হচ্ছে।

গতকাল রবিবার ফলাফল ঘোষনার পর মিষ্টি বিতরণ ও আতশবাজি করে উল্লাস প্রকাশ করতে দেখা যায় অধিকাংশ এলাকায়।

 

ভোট গ্রহণ শেষে ফলাফল জানতে নৌকার সমর্থনে খন্ড খন্ড মিছিল আসতে থাকে ফটিকছড়ি সদরে। এসময় মানুষের উপস্থিতিতে উপজেলা চত্ত্বর ও আশপাশের এলাকা লোকে লোকারণ্য হয়ে যায়। এসময় মিছিলে স্লোগানে প্রকম্পিত হয়ে উঠ পুরো এলাকা।

 

সোমবার সকাল থেকে নব নির্বাচিত এমপি খাদিজাতুল আনোয়ার সনিকে ফুলেল শুভেচ্ছা জানতে তাঁর গ্রামের বাড়ি নানুপুর ইউনিয়নের ঢালকাটা গ্রামে হাজির হচ্ছেন আ’ লীগের হাজার হাজার নেতা কর্মী ও এলাকার সাধারণ মানুষ।
এ সময় এমপি সনিকে ফুলেল শুভেচ্ছা গ্রহণ করে সবার সাথে কুশল বিনিময় করতে দেখা যায়।

 

এ বিষয়ে নব নির্বচিত এমপি খাদিজাতুল আনোয়ার সনি-র ঘনিষ্টজন হিসেবে পরিচিত সাবেক ছাত্রনেতা মাইনুল করিম সাউকির সাথে কথা হলে তিনি জানান, দীর্ঘ ১৭ বছর পর ফটিকছড়ি আসনে আমরা দলীয় এমপি পেয়ে কর্মীরা খুশীতে আত্বহারা। সে আলোকে নব নির্বাচিত এমপিকে শুভেচ্ছা জানাতে গতরাত থেকে দলের নেতাকর্মীর উপস্থিত হচ্ছেন।

 

তিনি আরো বলেন সবাই যাতে নির্বিগ্নে শুভেচ্ছা জানাতে পারে সেই লক্ষে এমপি মহোদয়ের বাড়ির আঙ্গিনায় অস্থায়ী মঞ্চ স্থাপন করা হয়েছে।

 

উল্লেখ্য – চট্টগ্রাম ২, ফটিকছড়ি আসনে আওয়ামীলীগ দলীয় সর্বশেষ এমপি ছিলেন ২০০১ সালের নির্বাচনে বিজয়ী প্রয়াত রফিকুল আনোয়ার। এরপর ২০০৮ এর নির্বাচনে এমপি নির্বাচিত হন বিএনপির সালাউদ্দিন কাদের চৌধুরী। এর পরে টানা দুইবার তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও ১৪ দলীয় জোট নেতা সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীকে ফটিকছড়ি আসনটি ছেড়ে দিতে হয়।

Related Articles

Back to top button