সারাদেশ

হার্টের ছিদ্র জনিত রোগ থেকে শিশু আদ্রিকা বাঁচতে চায়

খাগড়াছড়ি জেলা সদরের ইংলিশ বয়েজ স্কুলের প্রথম শ্রেনীর ছাত্রী আদ্রিকা সেন (০৭) পিতা রবি সেন (তাপস) মাতা-মুক্তি দাশ দীর্ঘদিন যাবত হার্টের ছিদ্র জনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বিছানায় কাতরাচ্ছে, বর্তমানে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডাক্তার বিধান রায়, শেভরন এর হার্ট বিশেষজ্ঞ ডাক্তার মোঃ আনোয়ার হক চৌধুরী এবং জেলা সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডাক্তার মোঃ ওমর ফারুক এর পরামর্শ অনুযায়ী চিকিৎসা চলছে। শিশু আদ্রিকাকে বাঁচাতে হলে যতো দ্রুত সম্ভব ভারতে নিয়ে চিকিৎসা করানোর পরামর্শ দিয়েছেন ডাক্তাররা। কিন্তু আদ্রিকার পিতা একজন হতদরিদ্র দিনমজুর।

 

 

আদ্রিকার দিনমজুর পিতার এবং আত্মীয় স্বজনের সহায় সম্বল যা কিছু ছিল সব এ শিশুর চিকিৎসার জন্য শেষ। এখন পিতা- মাতা আত্মীয় স্বজনের শুধু চোখের জল, চিন্তা আর টেনশন ছাড়া কোন সহায় সম্বল নাই, এমন অবস্থায় শিশু আদ্রিকার চিকিৎসার জন্য কোন অবস্থাতেই ভারতে নেয়া সম্ভব না। তার উন্নত চিকিৎসার জন্য ৩-৪ লক্ষ টাকা প্রয়োজন এমন অবস্থায় আদ্রিকাকে বাঁচাতে হতদরিদ্র পিতা-মাতা জাতি, ধর্ম, বর্ন, নির্বিশেষে স্থানীয় প্রশাসন, সমাজের বিত্তশালী, বিত্তবান, দানবীর, দয়াবান সহ প্রিয় দেশবাসীর কাছে সাহায্য কামনা করছেন।

 

 

আদ্রিকার দিনমজুর পিতার আকুতি সমাজে এমনো দানোবীর,দয়াবান,আছেন যারা প্রতিনিয়তই কোননা কোনভাবে অসংখ্য টাকা খরচ করেন,দান করেন,তেমনি করে এ নিষ্পাপ শিশুটিকে বাঁচাতে ভিক্ষা বা দান করতে হাত বাড়িয়ে দিন। আপনার একটু সাহায্য এ শিশুটির জীবনের বাঁচার স্বপ্ন পুরন করবে। এতে করে সারা জীবন দুহাত তুলে মহান স্রষ্ট্রার কাছে সবার মঙ্গল কামনা করে প্রার্থনা করবো ।
প্রয়োজনে যোগাযোগ করুন —০১৮৭৪৭৯৬৪০৯ (বিকাশ )।

 

Related Articles

Back to top button